ঢাকায় নাজিবউল্লাহ, খেলবেন আবাহনীর প্রথম ৩ ম্যাচ

স্পোর্টস ডেস্ক : ঢাকায় চলে এসেছেন আবাহনীর বিদেশি রিক্রুট নাজিবুউল্লাহ জাদরান। রোববার চ্যাম্পিয়নদের সঙ্গে অনুশীলনও করেছেন এ আফগান। আগামী ১৫ মার্চ রুপগঞ্জ টাইগার্সের সঙ্গে শেরে বাংলায় আবাহনীর হয়ে খেলবেন প্রথম ম্যাচ।

আবাহনী ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক আজিজ আজ গণমাধ্যমকে জানিয়েছেন, নাজিবউল্লাহ জাদরান প্রথম তিন ম্যাচ খেলে চলে যাবেন। তারপর আমরা পাবো ভারতের টেস্ট ব্যাটার হনুমা বিহারিকে।

আগেই জানা আবাহনীর ফ্রন্টলাইনের লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল হাসান জয়, আফিফ হোসেন ধ্রুব এখন দক্ষিণ আফ্রিকা সফরে। আফিফ ছাড়া বাকি তিনজন টেস্ট দলে আছেন। তাই তাদের পক্ষে হয়তো প্রথম লিগ খেলা সম্ভব হবে না।

আফিফ ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে প্রথম লিগের অন্তত ৫টি ম্যাচ খেলতে পারবেন। অগণিত আবাহনী সমর্থক ও ভক্তের কৌতূহলি প্রশ্ন, এবারের লিগে আকাশী হলুদ জার্সির দলের অধিনায়ক কে? আবাহনীর এবারের অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

আবাহনীর ক্রিকেট কমিটির যুগ্ম সম্পাদক আজিজ এ তথ্য নিশ্চিত করেছেন।

লিটন, নাজমুল শান্ত, আফিফ ও মাহমুদুল জয়ই শুধু নয়, চ্যাম্পিয়ন আবাহনীকে এবার প্রথম লিগ খেলতে হবে প্রধান কোচ খালেদ মাহমুদ সুজনকে ছাড়া। তিনি টিম ডিরেক্টর হয়ে দক্ষিণ আফ্রিকা গেছেন। তার অনুপস্থিতিতে ফয়সাল হোসেন ডিকেন্স ও তালহা জুবায়ের কোচিং করাচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধস্বাগতিক নিউজিল্যান্ডকে উড়িয়ে ইতিহাস গড়লো অস্ট্রেলিয়া
পরবর্তী নিবন্ধঢাকায় সানি লিওনের সঙ্গে আরও যে তারকারা এসেছিলেন