ডু প্লেসিস-ডেলপোর্টের ঝড়ো ব্যাটিংয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে চ্যালেঞ্জ ছুড়ল কুমিল্লা

স্পোর্টস ডেস্ক : বিপিএলের চট্টগ্রাম পর্বে এসে প্রথম খেলতে নেমেই কুমিল্লা ভিক্টোরিয়ান্স ব্যাট হাতে দারুণ করেছে। ডু প্লেসিস-ডেলপোর্টের ঝড়ো ব্যাটিংয়ে স্বাগতিক দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে চ্যালেঞ্জ ছুড়েছে ইমরুল কায়েসের দল।

সোমবার (৩১ জানুয়ারি) জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে মুখোমুখি হয় চট্টগ্রাম-কুমিল্লা। টস হেরে আগে ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে কুমিল্লা ১৮৩ রান করে। জয়ের জন্য চট্টগ্রামকে পাড়ি দিতে হবে কঠিন পথ।

শুরুটা ভালো হয়নি কুমিল্লার। ওপেনার মাহমুদুল হাসান জয় ফেরেন মাত্র ১ রান করেন। আরেক ওপেনার লিটন দাস বিপিএলে খেলতে নেমেই দারুণ করেন। মাত্র ৩ রানের জন্য পাননি হাফসেঞ্চুরি। ৫ চার ও ১ ছয়ে ৩৪ বলে ৪৭ রান করেন। জয় ফিরলে প্লেসিসের সঙ্গে জুটি গড়ে এই রান করেন লিটন। তিনি আউট হলেও প্লেসিস ছিলেন শেষ পর্যন্ত।

দুজনের জুটি থেকে আসে ৫৫ বলে ৮০ রান। লিটন ফিরলে আসেন ইমরুল। কুমিল্লার অধিনায়ক ফেরেন মাত্র ১ রান করেই। এবার ডেলপোর্ট সঙ্গী হন প্লেসিসের। দুজনে সাগরিকার পাড়ে ঝড় তুলে কুমিল্লাকে এনে দেন লড়াকু সংগ্রহ। দুজনেই পান ফিফটির দেখা। প্লেসিস আশির ঘর পার করলেও ওভার শেষ হয়ে যাওয়াতে তিন অঙ্কের দিকে যেতে পারেননি।

৪০ বলে ৪ চার ও ৩ ছয়ে ফিফটি করা প্লেসিস অপরাজিত ছিলেন ৮৩ রান করে। তার ৫৫ বলের ইনিংসে চারের মার ছিল ৮টি আর ছয়ের মার ৩টি। অন্যদিকে ডেলপোর্ট ৪ চার ও ৩ ছয়ে মাত্র ২২ বলে তুলে নেন ফিফটি। অপরাজিত ছিলেন ৫১ রানে।

পূর্ববর্তী নিবন্ধ৪৫ কোটি টাকা দাম, উর্বশীর এই পোশাকে কী আছে?
পরবর্তী নিবন্ধপুনরায় নির্বাচন দাবি নিপুণের, থানায় জিডি