‘ডিটারজেন্ট দিয়ে স্নান করেছি, টয়লেটের পানি দিয়ে কফি খেয়েছি’

বিনোদন ডেস্ক : গত ২৬ এপ্রিল দুবাইয়ের শারজাহ জেল থেকে মুক্তি পেয়েছেন বলিউড অভিনেত্রী ক্রিসান পেরেইরা। গত ১ এপ্রিল শারজাহ বিমানবন্দরে মাদকসহ গ্রেপ্তার হন ‘সড়ক টু’খ্যাত এই অভিনেত্রী। একমাস হাজতবাসের পর মুক্তি পান ক্রিসান।

ক্রিসান মুক্তি পাওয়ার পর তার ভাই ভাই কেবিন পেরেইরা ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছিলেন। এবার ক্রিসানের একটি চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। যাতে জেল জীবনের কথা লিখেছিলেন ক্রিসান।

ক্রিসান লিখেছেন, ‘প্রিয় যোদ্ধারা, আমার তিন সপ্তাহ ৫ দিন সময় লাগল জেলের মধ্যে একটা কাগজ এবং কলম খুঁজে পেতে। আমি ডিটারজেন্ট পাউডার দিয়ে স্নান সেরে, টয়লেটের পানি দিয়ে কফি বানিয়ে খেয়ে বলিউড সিনেমা দেখছি। কখনো চোখ দিয়ে জল গড়িয়ে পড়ছে। কারণ আমার উচ্চাকাঙ্ক্ষা আমাকে এখানে এনেছে। কখনো আমাদের সংস্কৃতি আমার মুখে হাসি ফুটিয়েছে, টিভিতে চেনামুখ দেখে ভালো লেগেছে। আমি ভারতীয় হিসেবে গর্বিত, ততটাই গর্বিত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ হিসেবে।’

পরিবার ও প্রিয়জনদের এই লড়াইয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান ক্রিসান। তার হয়ে সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তোলার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানান এই অভিনেত্রী। প্রকৃত অপরাধীরা গ্রেপ্তার হওয়ায় খুশি ক্রিসান।

সর্বশেষে ক্রিসান লিখেন, ‘আমরা মহান, আমাদের দেশ শক্তিশালী। দেশে ফিরতে তর সইছে না। আমার জীবন রক্ষা করার জন্য ধন্যবাদ। আমার মতো নিরপরাধী, যারা চক্রান্তের বলি হয়েছে তারা যেন সুবিচার পায়, সবসময়।’

ক্রিসান মাদকসহ গ্রেপ্তারের পর বিষয়টি তদন্ত করে দুবাই পুলিশ। তদন্তে জানা যায়, ক্রিসানকে ফাঁসানো হয়েছে। গাজা ও পপির বীজ পাচার এ অভিনেত্রীর উদ্দেশ্য ছিল না, এ ব্যাপারে তিনি কিছু জানতেনই না। যার জন্য বেকসুর খালাস পেলেন ক্রিসান।

ক্রিসানকে মাদক মামলায় ফাঁসানোর অপরাধে গ্রেপ্তার করা হয়েছে মুম্বাইয়ের বাসিন্দা অ্যান্থনি পল (৩৫) এবং রাজেশ বুভাতকে (৩৫)। পল মালাদ এলাকায় একটি বেকারির দোকান চালান। অন্যদিকে, রাজেশ ওরফে রবি নামি একটি ব্যাংকের সহকারী ম্যানেজার।

তদন্তে পুলিশ জানতে পারে, হলিউডের একটি ওয়েব সিরিজে কাজের সুযোগ পাইয়ে দেওয়ার টোপ দেওয়া হয়েছিল ক্রিসানকে। তার মা প্রেমিলাকেও ঠকানো হয়েছে বলে অভিযোগ। অভিযুক্ত অ্যান্থনি পল প্রতিশোধ নিতে চেয়েছিলেন প্রেমিলার বিরুদ্ধে। তাই তার কন্যাকে ফাঁসিয়েছেন।

 

পূর্ববর্তী নিবন্ধষষ্ঠ ও সপ্তম শ্রেণির বইয়ে ৪২৮ ভুল সংশোধন
পরবর্তী নিবন্ধ‘শুধু চুম্বন দৃশ্য নয়, গল্পের প্রয়োজনে নগ্ন হতেও প্রস্তুত’