টেলি মেডিসিন সেবা দিবে করোনা কেয়ার বিডি

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস সংক্রমণের সন্দেহ হলেই টেলিফোনে পরামর্শ নিতে পারবেন যে কেউ। চট্টগ্রামের কিছু যুবক মিলে চালু করেছেন এই সেবা কার্যক্রম।

চট্টগ্রামের বিভিন্ন স্কুল থেকে ১৯৯৮ সালে এসএসসি পাশ করা কিছু তরুণের এই উদ্যোগে যুক্ত হয়েছেন আরও অনেকে।

উদ্যোক্তাদের একজন প্রকৌশলী কামরুল ইসলাম ভূঁইয়া জানান, চিকিৎসক এবং বিভিন্ন পেশার ব্যক্তিরা মিলে এ উদ্যোগ নিয়েছেন। তাদের মধ্যে ডাক্তাররা দিচ্ছেন টেলিমেডিসিন সেবা। আর অন্যরা দিচ্ছেন নানা রকম সহায়তা।

চিকিৎসাকর্মী ও চিকিৎসকদের বিভিন্ন সহায়তা সরঞ্জামও সরবরাহ করা হচ্ছে ‘গ্লোবাল কেয়ার’ নামের এই প্ল্যাটফর্ম থেকে। এই ভাইরাস আঘাত হেনেছে। দেশের মানুষ আতংকিত,আর ঝুকির মুখে। তাই দেশ ও মানুষের সেবায় “গ্লোবাল কেয়ার”নামের একটি স্বেচ্ছাসেবী সংস্হার উদ্যোগে একদল বিশেষজ্ঞ চিকিৎসক জরুরী স্বাস্হ্যসেবার উপদেশ ও প্রয়োজনীয় চিকিৎসা দিতে Corona Care, BD Team নামে চালু করেছে জরুরি টেলিমেডিসিন সেবা। এই সেবা চালু আপনার জন্য। খোলা আছে রাত দিন ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন ।

করোনা ভাইরাস এখন সারাবিশ্বে মহামারীর রুপ নিয়েছে । এই অবস্হায় ঘরে থাকাই হতে পারে আপনার একমাত্র প্রতিষেধক ।অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ায় সবচেয়ে উত্তম বলে বিশেষজ্ঞগণ প্রতিনিয়ত বলে যাচ্ছেন ।

ঘরে থাকাকালীন করোনা সংক্রমনের উপসর্গ যেমন হাচিঁ , কাশি , সর্দি , জ্বর অথবা যেকোনো স্বাস্হ্যগত সমস্যার জন্য আমাদের হটলাইনে যোগাযোগ করুন ।অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ পাবেন ২৪ ঘন্টা , সম্পূর্ণ বিনামূল্যে।তাই আতঙ্কিত না হয়ে ঘরে থাকুন , সুস্হ্য থাকুন ।

এছাড়াও ডাক্তার ও স্বাস্থ্যসেবা কর্মীদের জন্য জরুরি পিপিই, মাস্ক বিতরণ আর দুর্গত ও সুবিধাবঞ্চিতদের জন্য বিশেষ ত্রাণ সেবা নিয়ে Corona Care, BD Team আছে আপনার পাশেই।

হটলাইন : ০৯৬৩৮-২০০৬০০ ( ২৪ ঘন্টা , ফ্রী)
web.facebook.com/ccbdteam/

5.0
Corona Care BD Team
Community Service
Send Message
পূর্ববর্তী নিবন্ধস্পেনে করোনায় মৃত্যু সংখ্যা ১২ হাজার ছাড়াল
পরবর্তী নিবন্ধসরাকারি আদেশ অমান্য করায় ৬জনকে ৫হাজার টাকা জরিমানা