টেকনাফে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি, নিহত ১

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘সন্ত্রাসীদের’ গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে মোজাহের (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার ভোর রাত আড়াইটার দিকে হারিয়াখালী এলাকায় মেরিন ড্রাইভের পাশে গুলাগুলির এ ঘটনা ঘটে।

সন্ত্রাসীদের পাল্টা গুলিতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি এলজি ৫ রাউন্ড কার্টুজ ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত মোজাহের টেকনাফের সাবরাং ইউনিয়নের হারিয়াখালী এলাকার হাকিম আলীর ছেলে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, ‘শুক্রবার রাতে অভিযানে গেলে এক দল সন্ত্রাসী পুলিশের ওপর গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি ছুড়ে। সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তকে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।’

এ ঘটনায় পুলিশের এস আই ইফতেখারুল ইসলাম, কনস্টেবল সিকান্দর ও মাহফুজ আহত হয়েছেন বলে জানান তিনি। আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত যুবক প্রসঙ্গে ওসি প্রদীপ কুমার দাশ বলেন, ‘মোজাহের হত্যার মামলার পলাতক আসামি। কয়েকমাস আগে হারিয়াখালী এলাকায় মঞ্জুর আলম নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যায় অভিযুক্ত আসামি তিনি। মোজাহের সন্ত্রাসী কর্মকাণ্ড ছাড়াও মাদক ও মানব পাচারের সঙ্গে জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধআন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সঠিক ইতিহাস জানতে তরুন প্রজন্মকে শেকড়ের সন্ধান করতে হবে
পরবর্তী নিবন্ধখালেদা জিয়া উর্দুতে পাস করলেও বাংলায় ফেল: তথ্যমন্ত্রী