টি-সিরিজে চুক্তিবদ্ধ হলেন ইয়োহানি

বিনোদন ডেস্ক : গত বছরের মাঝামাঝি সময়ে ইন্টারনেটে ভাইরাল হয় ‘মানিকে মাগে হিঠে’ গানটি। এটি গেয়েছেন শ্রীলঙ্কার জনপ্রিয় দুই শিল্পী সাথীসান রথনায়কে ও ইয়োহানি দিলোকা দে জুটি। সিংহলী ভাষার এই গান মানুষের মুখে মুখে রটে যায়। এমনকি ‘বিগ বি’ অমিতাভ বচ্চনও গানটির প্রশংসায় পঞ্চমুখ হন। আর এক গানের মাধ্যমে বিশ্বব্যাপী তারকা খ্যাতি পান ইয়োহানি।

সেই ইয়োহানি এবার চুক্তিবদ্ধ হলেন ভারতের জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের সঙ্গে। ইয়োহানিকে টি-সিরিজের মুখ হিসেবে পেয়ে খুশি প্রতিষ্ঠানটির কর্ণধার ভূষণ কুমার। তার ভাষায়—‘বরাবরই গানের দুনিয়ায় নতুন ধারা তৈরিতে সামিল হয়ে এসেছি। আশা করি, ইয়োহানির মতো তরুণ প্রজন্মের প্রতিভাবান শিল্পীদের সঙ্গে পেয়ে শ্রোতাদের দুর্দান্ত সব গান উপহার দিতে পারব।’

ভারতের অন্যতম জনপ্রিয় এই মিউজিক লেবেলের সঙ্গে চুক্তিপত্রে সই করে আপ্লুত ইয়োহানি নিজেও। ভূষণ কুমারের সঙ্গে তোলা একটি ছবি ইয়োহানি তার ইনস্টাগ্রামে পোস্ট করে চুক্তি হওয়ার ঘোষণা দেন তিনি।

এ গায়িকা ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘ভূষণ কুমারের মতো বিশিষ্ট মানুষ এবং টি-সিরিজের মতো এত নামি প্রতিষ্ঠানের হয়ে গাওয়ার সুযোগ পাওয়া যেকোনো শিল্পীর কাছেই স্বপ্ন সত্যি হওয়ার মতো। আমি দারুণ খুশি। উচ্ছ্বসি এবং কৃতজ্ঞ। একটা গান আমার জীবন এভাবে বদলে দেবে ভাবতেই পারিনি।’

১৯৯৩ সালে জন্মগ্রহণ করেছেন ইয়োহানি। তিনি একাধারে গায়িকা, সংগীত প্রযোজক, গীতিকার ও ব্যবসায়ী। ‘র‌্যাপ রাজকন্যা’ হিসেবে পরিচিত এই শিল্পী ইউটিউবের মাধ্যমে সংগীত ক্যারিয়ার শুরু করেন। তার র‌্যাপ গান ‘দেবীয়াঙ্গে বারে’ বেশ জনপ্রিয়তা পায়।

গানের জন্য একাধিক পুরস্কার জিতেছেন ইয়োহানি। তাকে প্রথম কাজের সুযোগ দেয় ‘পেটাহ এফেক্ট’ নামের রেকর্ড লেবেল।

পূর্ববর্তী নিবন্ধবই বিক্রির রেকর্ড গড়ে পর্দা নামলো প্রাণের মেলার
পরবর্তী নিবন্ধরাজবাড়ীতে ট্রাক-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহত ৩