টাইগারদের শ্রীলঙ্কা সফরেই যোগ দেবেন নতুন স্পিন কোচ

পপুলার২৪নিউজ ডেস্ক:আগামী মার্চে শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন নতুন স্পিন কোচ সুনিল যোশি। কয়েকদিন ধরে স্পিন নতুন স্পিন কোচের কথা শোনা যাওয়ার পর রবিবার বিসিবির অপরাশেন কমিটির চেয়ারম্যান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেন। রুয়ান কুলপাগে চলে যাওয়ার পর থেকে স্পিন কোচ ছাড়াই খেলছিল বাংলাদেশ

আকরাম খান বলেন, “আপাতত শ্রীলঙ্কা সফরের জন্য যোশিকে বিবেচনা করা হচ্ছে। এরপর আমরা সিদ্ধান্ত নেবো যে তাকে দীর্ঘমেয়াদীভাবে রাখা যায় কিনা। আর জন্টি রোডসের সঙ্গেও আলোচনা প্রায় চূড়ান্ত। ”

সাবেক ভারতীয় এই বাঁ-হাতি স্পিনারের জাতীয় দলের পারফরম্যান্স খুব একটা নজরকাড়া নয়। ভারতের হয়ে ১৫ টেস্ট ও ৬৯ ওয়ানডে খেলেছেন তিনি। তবে পারফর্মেন্স তেমন বলার মতো নয়। ক্যারিয়ারের প্রথম টেস্ট ম্যাচটি তিনি খেলেছিলেন বাংলাদেশের বিপক্ষে। ব্যাট হাতে ৯২ এবং বোলিংয়ে ৮ উইকেট নিয়ে পেয়েছিলেন ম্যাচ সেরার পুরস্কার। অবশ্য প্রথম শ্রেণির ক্রিকেটে ৫১২৯ রানের পাশাপাশি বল হাতে নিয়েছেন ৬১৫ উইকেট।

আরও জানা গেছে, শ্রীলঙ্কা সফরেই ফিল্ডিং কোচ হিসেবে দলের সঙ্গে যুক্ত হতে পারেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফিল্ডার খ্যাত দক্ষিণ আফ্রিকার জন্টি রোডস।

পূর্ববর্তী নিবন্ধসুইজারল্যান্ডে নাগরিকত্ব পাওয়ার নীতি সহজ হচ্ছে
পরবর্তী নিবন্ধচেনা মানুষের অচেনা মুখোশের কাহিনী