টস জিতে ফিল্ডিংয়ে ওয়েস্ট ইন্ডিজ

দিনের একমাত্র ম্যাচে শ্রীলংকার মুখোমুখি ওয়েস্ট ইন্ডিজ। ইতিমধ্যে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়েছে উইন্ডিজের। এ ম্যাচ কেবল তাদের কাছে আনুষ্ঠানিকতা সারা মাত্র। এতে টস জিতে প্রথমে ফিল্ডিং নিয়েছেন ক্যারিবীয় অধিনায়ক জেসন হোল্ডার।

৭ ম্যাচ খেলে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের নবম স্থানে ওয়েস্ট ইন্ডিজ। বৈশ্বিক টুর্নামেন্ট থেকে লংকানদের বিদায়ও প্রায় নিশ্চিত। ৭ ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে তারা।

এ ম্যাচে ক্যারিবীয় একাদশে এসেছে ১ পরিবর্তন। ইনজুরির কারণে কেমার রোচের পরিবর্তে অন্তর্ভুক্ত হয়েছেন শ্যানন গ্যাব্রিয়েল।

আর একাদশে ৩ পরিবর্তন এনেছে শ্রীলংকা। লাহিরু থিরিমান্নে, জেফরি ভানডারসি ও কাসুন রাজিতাকে একাদশে অন্তর্ভুক্ত করেছে লংকান টিম ম্যানেজমেন্ট।

শ্রীলংকা একাদশ : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কুশাল পেরেরা, আভিস্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, ধনাঞ্জয়া ডি সিলভা, ইসুরু উদানা, জেফরি ভানডারসি, কাসুন রাজিতা ও লাসিথ মালিঙ্গা।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ : ক্রিস গেইল, সুনিল অ্যামব্রিস, শাই হোপ, নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, ফ্যাবিয়ান অ্যালেন, শ্যানন গ্যাব্রয়েল, শেলডন কটরেল ও ওশানে থমাস।

পূর্ববর্তী নিবন্ধএরশাদ এখনও শঙ্কামুক্ত নন: জিএম কাদের
পরবর্তী নিবন্ধ৩৮তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ