ঝিনাইদহে জঙ্গি সন্দেহে যুবক আটক

পপুলার২৪নিউজ ডেস্ক:

ঝিনাইদহ সদর উপজেলায় একটি বাড়িতে অভিযান চালিয়ে জঙ্গি সন্দেহে রুবেল নামে এক যুবককে আটক করেছে র‌্যাব।

সোমবার ভোর ৬টার দিকে উপজেলার সাধুহাটি ইউনিয়নের পোতাহাটি গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। আটক রুবেল চাঁদপুর জেলার ইছাপুর গ্রামে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের ডিএডি (পুলিশ পরিদর্শক) রেজাউল ইসলাম মোবাইল ফোনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের আফজাল হোসেন মাস্টারের বাড়িতে ভোর ৬টা থেকে অভিযান চালানো হয়। এ সময় আটক করা হয় এক যুবককে।

প্রেস ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ভোর ৬টা থেকে র‌্যাব সদস্যরা সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের পোতাহাটি গ্রামের আফজাল হোসেন মাস্টারের বাড়িটি ঘিরে রাখে। সকাল ৭টার দিকে তার বাড়িতে অভিযান শুরু করেন তারা। সেখান থেকে আটক করা হয় এক যুবককে। আটক করার পর পরই ওই যুবকের চোখ বেঁধে ফেলেন র‌্যাব সদস্যরা। এর পর বাড়ির ভেতরের কক্ষে তল্লাশি চালায় র‌্যাব। সকাল ৯টার দিকে এ অভিযান শেষ করে ক্যাম্পে ফিরে যান র‌্যাব সদস্যরা।

আটক যুবকের বোন রোজিনা বেগম বলেন, তার ভাইয়ের নাম তারেক হোসেন ওরফে রুবেল। তার বাড়ি চাঁদপুর জেলার সাহারাজপুর থানার ইছাপুর গ্রামে। তার বাবার নাম সিদ্দিকুর রহমান। সে দুদিন আগে তাদের বাড়িতে আসে। রুবেল মেধাবী ছাত্র ও এবার এইচএসসি পাস করে বিএ ভর্তি হয়েছে। নিয়মিত নামাজ পড়ে এবং কোরআন হাদিস পড়ে।

তিনি আরও জানান, তার ভাই বিপথে চলে গেছে এমনটি জানা ছিল না তাদের।

পূর্ববর্তী নিবন্ধসড়ক দুর্ঘটনা রোধে ব্যবস্থা নেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর
পরবর্তী নিবন্ধমগবাজার-মৌচাক ফ্লাইওভারে বসানো হয়েছে ৫০টি সিসিটিভি ক্যামেরা