জাভেদ ওমরের কাছে দুঃখ প্রকাশ করলেন তামিম

পপুলার২৪নিউজ ডেস্ক:

লাইভে এসে মজা করুক বা ভুল তথ্য পাক- করোনাভাইরাসের মত একটা বিষয় নিয়ে কারো ব্যাপারে বলতে গেলে সেখানে কিছুটা সাবধানি হওয়া উচিৎ। বিষয়টা লাইভ অনুষ্ঠান শেষে বুঝতে পেরেছেন তামিম ইকবাল।

এ কারণেই লাইভ অনুষ্ঠান শেষে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে দেয়া সাবেক ওপেনার জাভেদ ওমর বেলিমের কাছে দুঃখ প্রকাশ করেছেন তামিম ইকবাল। তার লাইভ অনুষ্ঠান থেকেই ছড়িয়ে পড়ে, জাভেদ ওমর বেলিম করোনায় আক্রান্ত। এই গুজব সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়।

পরে বিষয়টা বুঝতে পেরে, নিজের অফিসিয়াল ফেসবুক পেজে একটি স্ট্যাটাসও দেন তিনি। তামিম ইকবাল সেখানে লেখেন, ‘জাভেদ ওমর বেলিম ভাইয়ের কাছে দুঃখপ্রকাশ করছি। আজকে ফেইসবুক লাইভে সাবেক তিন অধিনায়কের সঙ্গে আড্ডার সময় আমরা বলেছিলাম যে, জাভেদ ভাই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

আসলে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, ভুল তথ্য পেয়েছিলাম আমরা। জাভেদ ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে, উনি পুরোপুরি সুস্থ আছেন। সবার কাছে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।’

মূলতঃ তামিমের পোস্ট করা এই স্ট্যটাসের কারণেই অনেক বড় একটি ভুল বোঝাবুঝির অবসান ঘটলো। জাভেদ ওমর বেলিমও অনাকাংখিত পরিস্থিতি থেকে রেহাই পেলেন।

মূলতঃ তামিমের নিয়মিত উপস্থাপনায় আজ ফেসবুক লাইভে অংশ নেন সাবেক তিন অধিনায়ক নাঈমুর রহমান দুর্জয়, হাবিবুল বাশার সুমন এবং খালেদ মাহমুদ সুজন। সেখানেই নানা বিষয় নিয়ে মজা করতে গিয়ে জাভেদ ওমরের প্রসঙ্গ চলে আসে এবং জাভেদ ওমরের করোনা পজিটিভ বলে মজা করেন হাবিবুল বাশার সুমনরা।

আর যায় কোথায়, সঙ্গে সঙ্গে নিউজ হয়ে গেলো, ‘করোনা আক্রান্ত সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম গুল্লু।’ এমনকি হাবিবুল বাশারের একটি কমেন্টসও তারা সেখানে জুড়ে দিয়েছে। হাবিবুল বাশার নাকি বলেছেন, ‘জাভেদ ওমরের অবস্থা এখন স্থিতিশীল। তিনদিন আগে টেস্ট করান তিনি। পরে জানা গেলো করোনা পজিটিভ।’

সব শুনে তো জাভেদ ওমর নিজেই অবাক। জাগো নিউজের সঙ্গেও কথা হলো তার সঙ্গে। জাভেদ ওমর নিজেই জানালেন, ‘আরে নাহ! পুরো খবরটাই ভুয়া। আমি নিজেই জানি না, আমার করোনা হয়েছে কি না। আমি তো দিব্যি সুস্থ আছি। এমনকি টেস্ট করাতেও যাইনি। কিন্তু কিছু মিডিয়ায় এই খবর আসার কারণে আমি নিজে পড়ে গেছি বিপাকে। সমানে কল আসতেছে।’

পূর্ববর্তী নিবন্ধমিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়ার মৃত্যু গুজব
পরবর্তী নিবন্ধমোস্তাফিজের জাতীয় দলে ঢোকার গল্প