জনতা ব্যাংকে যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে জনতা ব্যাংক লিমিটেড দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে। এর মধ্যে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ, জাতির পিতার প্রতিকৃতি ও ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল ৮.০০ টায় ব্যাংকের এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বার, পরিচালক অজিত কুমার পাল এফসিএ, মোহাম্মদ আসাদ উল্লাহ,জিয়া উদ্দিন আহমেদ ও মোঃ আব্দুল মজিদ, ডিএমডিবৃন্দ, সকল স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে ধানমন্ডিস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবকঅর্পণ করেন।

পরে ব্যাংকের ধানমন্ডি কর্পোরেট শাখায় জাতির পিতার ৪৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বারের সভাপতিত্বে পরিচালকবৃন্দ, অফিসার সংগঠন ও সিবিএ নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন।

এর আগে ভোরে ব্যাংকের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান এবং এমডি এন্ড সিইও মোঃ আব্দুল জব্বার প্রধান কার্যালয়ে যথানিয়মে জাতীয় পতাকা অর্ধনমিত করেন এবং ব্যাংকের পরিচালক, নির্বাহী কর্মকর্তাদের নিয়ে প্রধান কার্যালয়ে স্থাপিত বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবকঅর্পন করেন।

পূর্ববর্তী নিবন্ধসাইবার হামলার হুমকি, কাজ করছে র‍্যাব
পরবর্তী নিবন্ধগণতন্ত্রে বিশ্বাস করলে সহনশীল হতে হবে: প্রধান বিচারপতি