জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ২০

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে বাড়ির রাস্তাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় মহিলাসহ ২০ জন আহত হয়েছেন। গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপক্সে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার দুপুরে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের অলইতলী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, অলইতলী গ্রামের পারভেজ মিয়া ও তার চাচাতো ভাই স্বাধীন মিয়ার লোকদের মধ্যে বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলছিল। এর জের দরে দুই পক্ষের লোকজনের মধ্যে প্রথমে কথা কাটাকাটি থেকে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের ২০ জন আহত হন। গুরুতর আহত সিপন মিয়া (১৭), রুজিনা বেগম (২২), মায়া বেগম (২৮), শেলু মিয়া (৪৫)-কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত স্বাধীন মিয়া (৪৮), উষা বেগম (৩২), মেহের আলী (২৫), ফুলবানু (৬৫), মোজাফর মিয়া (৪৮) সহ অন্যান্য আহতরা জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্তিতি শান্ত রয়েছে। ##

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জে আয়কর মেলা : ৪দিনে সাড়ে ১২ লাখ টাকা আদায়
পরবর্তী নিবন্ধআনন্দের শ্রোতে ভেলা ভাসালেন শিল্পীরা