ছাতকে পৌর কাউন্সিলর ও সাংবাদিকের মধ্যে সৃষ্ট ঘটনা নিস্পত্তি

 সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের ছাতক পৌর শহরের শ্যামপাড়াস্থ আকিজ প্লাষ্টিক লিমিটেড কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবি নিয়ে আলোচিত ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল ছাতক উপজেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা, পৌরসভার ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী সাকির আমিনের মধ্যকার সৃষ্ট ভুল বুজাবজির ঘটনাটি নিষ্পত্তি করা হয়েছে।
এ ঘটনা নিস্পত্তির জন্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল উপজেলা শাখার নেতৃবৃন্দ উদ্যোগ নিলে গত বুধবার রাতে পৌর শহরের মেহতাজ শপিং সিটিতে এক বৈঠক অনুষ্টিত হয়।
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ছাতক উপজেলা শাখার সভাপতি শামীম আহমদ তালুকদারের সভাপতিত্বে অনুষ্টিত বৈঠকে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর তাসলিমা জান্নাত কাকলী ও তার স্বামী তরুন ব্যবসায়ী মাছুম আহমদ, সাংবাদিক সাকির আমিন। ঘটনা নিস্পত্তির উদ্যোক্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সমন্বয়ক জাহাঙ্গীর আলম চৌধুরী, উপজেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নুর উদ্দিন, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক দিলোয়ার ইসলাম, সাংগঠনিক  সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম উপজেলা শাখার অর্থ সম্পাদক ফজল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম তারেক, ব্যবসায়ী আব্দুল জলিল প্রমুখ। বৈঠকে উভয় পক্ষের উপস্থিতিতে ঘটনাটির সুষ্ঠ নিস্পত্তি হয়।

পূর্ববর্তী নিবন্ধদুর্নীতি শতভাগ নির্মূলে পদক্ষেপ নিয়েছি: স্থানীয় সরকার মন্ত্রী
পরবর্তী নিবন্ধকাজিরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান ৩ প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা