ছদ্মবেশে লোকাল ট্রেনে নওয়াজুদ্দিন, চিনলো না কেউ

বিনোদন ডেস্ক:

তারকাদের প্রায়ই জনসম্মুখে গিয়ে বিড়ম্বনায় পড়তে হয়। ভক্তরা ঘিরে থাকেন। তাদের ভালোবাসা উপেক্ষা করা যায় না। বিরক্ত হলেও তা প্রকাশ করা যায় না। অনেক সময় স্বাভাবিক অবস্থা হয়ে পড়ে অস্বাভাবিক।

স্বভাবতই অনেকে ছদ্মবেশে বা মুখ ঢেকে প্রকাশ্যে আসেন। সাধারণ মানুষের ভিড়ে প্রয়োজনীয় কাজ মিটিয়ে চলে যান। কেউ টেরও পান না তারই প্রিয় তারকা তার পাশে ছিল কিংবা তারই সঙ্গে কথা বলে গেল।

একই অবস্থা হয়েছে বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির বেলায়। একটি অনুষ্ঠানে যাবেন বলেই চড়ে বসলেন লোকাল ট্রেনে। কেউ চিনলো না। বিরক্তও করলো না। সেজন্য নিজেকে আড়াল করতে হয়েছে।

সবার নজর এড়িয়ে তিনি কীভাবে এমন করলেন? প্রশ্নের জবাবে নওয়াজুদ্দিন বলেন, ‘মাথায় টুপি ছিল, মুখে মাস্ক। আজকাল তো অনেক সহজ হয়ে গিয়েছে নিজের পরিচয় লুকনো।’

জানা গেছে, একটি অনুষ্ঠানে অংশ নিতে অনেকটা বাধ্য হয়েই ট্রেনে চড়েন নওয়াজুদ্দিন। ভারতের মুম্বাইয়ের লোকাল ট্রেনে করে পৌঁছান তিনি গন্তব্যে।

গতকাল (২৯ মার্চ) এই অভিনেতার একটি ফ্যানপেজ থেকে ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, মুম্বাইয়ের লোকাল ট্রেনের প্লাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ। তারপর তাকে দেখা যায় ট্রেনে বসে থাকতে। অভিনেতা নিজেও জানালেন, মুম্বাইয়ের ভিড় এড়াতে লোকাল ট্রেনে ওঠেন তিনি।

ভিডিওতে দেখা যায়, লাল টি-শার্ট আর কালো ট্র্যাক প্যান্ট পরে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে আছেন নওয়াজ। চোখে সানগ্লাস, মুখে মাস্ক। চুলটা সামনে বাড়িয়ে রেখে চেষ্টা করা হয়েছে কপাল ঢাকার। সঙ্গে মাথায় টুপিও। এত সাধারণ চেহারায় থাকার জন্য কেউই চিনতে পারেনি অভিনেতাকে।

শনিবারই (২৬ মার্চ) এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নওয়াজ জানিয়েছিলেন, সেখানে সময়মতো উপস্থিত হওয়ার জন্য লোকাল ট্রেনে চড়েছেন তিনি। তারপর একজনের কাছ থেকে লিফটও নেন।

এই ভিডিও দেখার পর সেদিন যারা নওয়াজের আশপাশে ছিলেন নিশ্চয়ই এখন খুব আফসোস করছেন একটা সেলফি কিংবা অটোগ্রাফ মিস হলো বলে। শুধু কি তাই, বেশ খোশগল্পও তো করা যেত প্রিয় তারকার সঙ্গে!

পূর্ববর্তী নিবন্ধঋতুপর্ণাকে খোঁচা দিলেন শ্রীলেখা
পরবর্তী নিবন্ধসব মসজিদে একই পদ্ধতিতে খতম তারাবি পড়ার আহ্বান