চিত্রনায়িকা রোজিনা পদত্যাগ বিষয়ে সিদ্ধান্ত বদল

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির দর্শকনন্দিত চিত্রনায়িকা রোজিনা এবার মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়ে ব্যক্তিগত কারণ দেখিয়ে পদ থেকে পদত্যাগ করার ঘোষণা দিয়েছিলেন।

শপথ নেওয়ার আগে গত ১০ ফেব্রুয়ারি সমিতি ই-মেইলের পদত্যাগপত্র পাঠান তিনি। তবে তার পদত্যাগপত্র এখনো সমিতি গ্রহণ করেনি। ফলে এখনো তিনি সমিতির কার্যনির্বাহী সদস্য রয়েছেন এবং এরই মধ্যে পদত্যাগের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন।

রোজিনার ভাষ্য, আমি একজন শিল্পী। নিজেদের মধ্যে কাদা ছোঁড়াছুঁড়ি দেখে খুব বিরক্ত হয়ে গিয়েছিলাম। সামান্য এ পদ নিয়ে মামলা পর্যন্ত হলো। এটা আমার পুরো অভিনয় জীবনে দেখিনি। আমি লজ্জায় পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে ডিপজল ও আলীরাজ ভাইসহ অনেকেই আমাকে বুঝিয়েছেন। তারা বলেছেন আমাকে যোগ্য সম্মান দেওয়া হবে।

তিনি আরো বলেন, আমাকে জায়েদ খান বলেছে সিনিয়রদের সব বৈঠকে থাকা লাগবে না। শুধু গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্তের সময় তাদের মতামত নেওয়া হবে। তাও সমিতিতে না আসতে পারলে ফোনে জানালেও চলবে। আমার মনে হয়েছে, তাহলে সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে থাকতে সমস্যা নেই। আমি নতুন করে সিদ্ধান্ত নিয়েছি মেইল উইথ-ড্র করব।

যদিও বিষয়টি নিয়ে বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চনের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

পূর্ববর্তী নিবন্ধশাহজালালে মশা নিয়ন্ত্রণে জরুরি পদক্ষেপ নেওয়ার নির্দেশ
পরবর্তী নিবন্ধবিশ্বকাপের সময়কালে আরেকটি টুর্নামেন্ট আয়োজন করবে সিরি আ