চিকিৎসাধীন মাদকসেবীর হাতেই খুন মাদক নিরাময় কেন্দ্রের কর্মকর্তা

গোপালগঞ্জ প্রতিনিধি::

গোপালগঞ্জে এক মাদকসেবীর হাতে মাদক নিরাময় কেন্দ্রের ভারপ্রাপ্ত ইনচার্জ নিহত হয়েছেন। নিহতের নাম পোল গোমেজ (৪২)। তার পিতার নাম রাসেল গোমেজ। হত্যাকারী কিংকর বাড়ৈকে এরই মধ্যে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৫ মার্চ) সকাল পোনে ৮টার দিকে কোটালীপাড়া উপজেলার দক্ষিণ দেবগ্রামে অবস্থিত বিওয়াইএফসি (বাংলাদেশ ইয়ুথ ফার্স্ট কনসার্ন) মাদক নিরাময় কেন্দ্রের আঞ্চলিক অফিসে এ ঘটনা ঘটে।

ওই নিরাময় কেন্দ্রের সহকারী ইনচার্জ ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭ টার দিকে নাস্তার জন্য সবাই যখন প্রস্তুতি নিচ্ছিল। তখন রান্নাঘরে থাকা ছুরি দিয়ে ভারপ্রাপ্ত ইনচার্জ পোল গোমেজকে মাদক নিরাময় কেন্দ্রের চিকিৎসাধীন কিংকর বাড়ৈ উপুর্যাপরি চুরিকাঘাত করে। মারাত্মক আহত ইনচার্জকে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে, গত ৪-৫ দিন আগে ঘাতক কিংকরকে সিগারেট খেতে দেখে তাকে নিষেধ করলে এ নিয়ে ওই ইনচার্জের সাথে তার কথা কাটাকাটি হয়। সে জন্য তার রাগ থেকে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ও ওই নিরাময় কেন্দ্রের কর্মকর্তারা মনে করছেন।

কোটালীপাড়া থানার ওসি জিল্লুর রহমান বলেন, অভিযুক্ত কিংকরকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধছাতকে গণহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জের কাশিয়ানীতে প্রশিক্ষণ ও কৃষি উপকরণ বিতরণ