চারজনকে মন্ত্রিসভা থেকে বাদ দেয়ার দাবি আলালের

পপুলার২৪নিউজ ডেস্ক: চারজনকে মন্ত্রিসভা থেকে গলাধাক্কা দিয়ে বের করে দিতে বললেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় ‘ব্যর্থতা’র জন্য সরকারের কঠোর সমালোচনা করে তিনি এই দাবি করেন।

সোমবার বিকালে রাজধানীতে জিয়াউর রহমান ফাউন্ডেশন আয়োজিত সাধারণ মানুষের হাত ধোয়ার জন্য স্থাপিত বেসিন উদ্বোধন করে তিনি এ দাবি করেন।

আলাল বলেন, বাংলাদেশে কিছু শিক্ষিত গরু আছে। আমরা বাঁচার জন্য খাই, আর এই শিক্ষিত গরুগুলো খাওয়ার জন্য বাঁচে। খাওয়ার জন্য যেগুলো বাঁচে সেগুলোকে এই সমাজ থেকে, সুন্দর একটা স্বাস্থ্য প্রোগ্রামে দাঁড়িয়েও দুঃখের সঙ্গে ক্ষোভের সঙ্গে বলতে চাই, স্বাস্থ্যমন্ত্রী, শ্রমমন্ত্রী, বাণিজ্যমন্ত্রী এবং অর্থমন্ত্রী, এদের অবিলম্বে গলাধাক্কা দিয়ে মন্ত্রিসভা থেকে অনতিবিলম্বে বের করে দেয়া হোক।

খালেদা জিয়া দেশবাসীর জন্য দোয়া করছেন জানিয়ে তিনি বলনে, আজকে করোনা থেকে বিশ্ববাসীর মুক্তির জন্য দেশনেত্রী খালেদা জিয়া ঘরে বসে দোয়া করছেন এবং আমাদের দেশনায়ক তারেক রহমান সার্বিক নির্দেশনা দিচ্ছেন সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য। কেননা আজ গোটা বিশ্ব এক অদৃশ্য শক্তির কবলে আটকা।

পূর্ববর্তী নিবন্ধশিগগিরই করোনামুক্ত বাংলাদেশে উৎসবের আনন্দে মিলিত হব : আইনমন্ত্রী
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যুর সংখ্যা ২৩ হাজার ছড়িয়েছে