চাঁদপুর-১ আসনের বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোশাররফ হোসেনের সাংবাদিকদের সাথে মতবিনিময়

এম. সাইফুল মিজান, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন বুধবার রাজধানীর পুরানা পল্টনে তাঁর দলীয় কার্যালয়ে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। তিনি প্রধান অতিথির বক্তব্যে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন, এ নির্বাচন সাধারণ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন, এ নির্বাচন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন।
তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন যাবৎ দেশ ও বিদেশে বিএনপির সাংগঠনিক কর্মকান্ড চালিয়ে আসছি। বিশেষ করে কচুয়া উপজেলা বিএনপির নেতৃবৃন্দ যখন মিথ্যা মামলা হামলা ও নির্যাতনের শিকার হয়ে কেউ জেলে, কেউ বিভিন্ন জেলা শহরে হোটেল রেস্তোরায় এমনকি অনেক নেতাকর্মী রিক্সা চালিয়েও মানবেতর জীবনযাপন করছিল। বিএনপি ও অঙ্গ সংগঠনগুলো অগোছালো ছিল। ঠিক সেই সময় আমি কচুয়া উপজেলা বিএনপির হাল ধরেছি। নেতাকর্মীদের কোর্টে হাজিরা দেয়ার ব্যবস্থা ও কমিটিগুলো গঠন করেছি। কচুয়া উপজেলা বিএনপিকে শক্তিশালী সংগঠনে রুপান্তরিত করেছি।
আমি বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়ে সাক্ষাৎকার দিয়েছি। আমি আশাবাদী বিএনপির মনোনয়ন পাব। মনোনয়ন পেলে কচুয়ার জনগন আমাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করবে। এ আসনটি বেগম খালেদা জিয়াকে বিজয়ের উপহার দিতে সক্ষম হব।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ও কচুয়া উপজেলা বিএনপির সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধান, চাঁদপুর জেলা বিএনপির সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোঃ শাহজাহান মজুমদার, সহ-সভাপতি আবু ইউসুফ মিয়াজী, মাকসুদুল আলম সুজন, সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান পাঠান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ মকবুল হোসেন মিয়াজী, সদস্য মোঃ আল-আমিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজির, উপজেলা যুবদলের সভাপতি মোঃ মহীউদ্দীন মজুমদার, চাঁদপুর জেলা যুবদলের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ ফরিদ আহমেদ স্বপন, সদস্য ইসমাইল হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান স্বপন, উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকউল্লাহ খান মামুন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল রানাসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

পূর্ববর্তী নিবন্ধবঙ্গভবনে মিলাদুন্নবী অনুষ্ঠানে ড. কামাল
পরবর্তী নিবন্ধচূড়ান্ত মনোনয়ন জোটের সঙ্গে বসে : ফখরুল