গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন হংকংয়ের ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক : এশিয়া কাপে ভারতের বিপক্ষে বুক চিতিয়ে লড়াই করেছে হংকং। ১৯৩ রানের লক্ষ্যে নেমে তারা ৪০ রানে হারলেও উজ্জীবিত হওয়ার মতো পারফরম্যান্স করেছে তারা। এমন দিনকে বিশেষ উপায়ে স্মরণীয় করে রাখলেন হংকংয়ের ব্যাটসম্যান কিঞ্চিৎ শাহ।

ম্যাচ শেষে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন কিঞ্চিৎ। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে দারুণ এক লড়াইয়ে হারের পর এই ব্যাটসম্যান সোজা চলে যান স্ট্যান্ডে। তারপর বান্ধবীকে চমকে দেন। হাটু গেড়ে আংটি বের করে প্রস্তাব দেন বিয়ে করার। কিঞ্চিতের এই কাণ্ডে হতবাক বান্ধবী বারবার বলতে থাকেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না।’ এরপরই সাড়া দেন ‘অবশ্যই, হ্যাঁ’ বলে। কিঞ্চিৎ আংটিটি পরিয়ে দেন বান্ধবীর আঙুলে, তারপর একে অন্যকে আলিঙ্গন করেন তারা।

এই দারুণ মুহূর্তটির ভিডিও এশিয়ান ক্রিকেট কাউন্সিল তাদের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছে, যা ভাইরাল। তারা ক্যাপশনে লিখেছে, ‘তিনি হ্যাঁ বলেছেন। একটি হৃদয় উষ্ণ করা মুহূর্ত, হংকংয়ের কিঞ্চিৎ শাহ ভারতের বিপক্ষে বড় ম্যাচ খেলার পর তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়েছে। এই সুখী দুজনকে অনেক বড় অভিনন্দন। আপনাদের একসঙ্গে শুরু হতে যাওয়া নতুন জীবনে অনেক আনন্দ ও সুখ কামনা করি আমরা।’

 

পূর্ববর্তী নিবন্ধগণেশ পূজায় আরতি করলেন সালমান
পরবর্তী নিবন্ধমেসির অ্যাসিস্টে পিএসজিকে জেতালেন নেইমার-এমবাপ্পে