গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত

মেহের মামুন (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জ আলাদা সড়ক দূর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছে। শুক্রবার সকালে সদর উপজেলার পাথালিয়া ও রাতে ঘোনাপাড়ায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার শ্রীরামপুর গ্রামের রনজিৎ মন্ডলের ছেলে বিশ্বজিৎ মন্ডল (২৫) ও গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি মানিহার গ্রামের তাওহীদ মোল্যার স্ত্রী লাবনী বেগম (২৬)।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, আজ সকালে শহরতলীর নীচুপাড়ার একটি মেস থেকে ইঞ্চিন চালিত মাহেন্দ্র করে ঘোনাপাড়া যাচ্ছিল বিশ্বজিৎ মন্ডল। এ সময় মাহেন্দ্রটি ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়ায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা সবজী বোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলে বিশ্বজিৎ নিহত ও অপর দুইজন আহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা হত-হতদের উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বিশ্বজিৎ চাকুরী পরীক্ষা দেয়ার জন্য খুলনা যাচ্ছিলেন।

অপরদিকে, বৃহস্পতিবার রাতে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে একটি মাইক্রোবাস লাবনী বেগমকে (২৬) চাপা দেয়। পরে এলাকাবাসী মারাত্মক আহতাবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ-২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার লাবনীকে মৃত ঘোষনা করেন।

পূর্ববর্তী নিবন্ধওয়াটসন-নাঈমের ব্যাটিং তাণ্ডবে রংপুরের ১৯৯
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে তীব্র শীতের সাথে শুরু হয়েছে বৃষ্টি