গোপালগঞ্জে আগুনে পুড়িয়ে দেয়া সেই বৃদ্ধা মারা গেছেন

হায়দার হোসেন,গোপালগঞ্জ প্রতিনিধি, পপুলার২৪নিউজ:

গোপালগঞ্জ সদর উপজেরার গোবরা চারঘাটা এলাকায় রাতের আধারে মাদকসেবীদের ধরিয়ে দেয়া আগুনে দ্গ্ধ বৃদ্ধা আমেনা বেগম(৭৫) ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে জানালার ফাঁক দিয়ে ওই বৃদ্ধার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

ওই বৃদ্ধার ছেলে মোঃ আয়ুব আলি মোল্লা ও ছেলে বউ ফুলজান বেগম জানান, এলাকার কিছু মাদকসেবীকে বেশ কিছু দিন ধরে তার ছোট ভাইয়ের ফাঁকা ঘরে মাদক সেবনে বাঁধা দিয়ে আসছিলেন তার বৃদ্ধা মা ও পরিবারের অন্যান্যরা। এরই প্রতিশোধ নিতে ওই মাদকসেবীরা তার মায়ের গায়ে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা চালায়।

ঘটনার পর পরই মারাত্মক অগ্নিদগ্ধ অবস্থায় তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ওই বৃদ্ধাকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

সেখানে গতকাল শনিবার ওই বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মারা যান। লাশের ময়না তদন্ত শেষে গভীর রাতে গোপালগঞ্জের বাড়িতে নিয়ে আসা হয় লাশ এবং পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে ৩/৪ জনকে অজ্ঞাত আসামি উল্লেখ করে থানায় নিহতের ছেলে একটি অভিযোগ পত্র দাখিল করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধছেলেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় বাবার মৃত্যু
পরবর্তী নিবন্ধআবার পেছাল গাঙ্গুলী-ম্যারাডোনার প্রীতি ম্যাচ