গুলিতেই তিন জঙ্গির মৃত্যু: চিকিৎসক

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

গুলির আঘাতেই রাজধানীর পশ্চিম নাখালপাড়ার রুবী ভিলার তিন জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক এ এম সেলিম রেজা। শনিবার বিকালে তিন জঙ্গির ময়নাতদন্ত শেষে তিনি এ কথা জানান।

অধ্যাপক সেলিম রেজা বলেন, গুলিতেই তাদের মৃত্যু হয়েছে। তিনজনের শরীরেই বুলেটের চিহ্ন আছে।

তিনি আরও বলেন, ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদনে যে আঘাতের কথা উল্লেখ করা হয়েছে, আমরা সেই আঘাতগুলো পেয়েছি। একজনের শরীরে একটি বুলেট পাওয়া গেছে। তাদের প্রত্যেকের শরীরে অনেক আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের সামনে ও পেছনের দিকে এসব আঘাত রয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন বিস্তারিত জানতে চাইলে অধ্যাপক সেলিম রেজা বলেন, বিষয়টি রাষ্ট্রীয়ভাবে অত্যন্ত গোপনীয়। সব তথ্য জানানোর বিষয়ে আমাদের সীমাবদ্ধতা রয়েছে। আমি বিস্তারিত আমার প্রতিবেদনে লিখব।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর কার্যালয়ের পেছনে নাখালপাড়ার ৩১/১ ‘রুবি ভিলা’ নামের বাড়িতে বৃহস্পতিবার গভীর রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত রাজধানীর পশ্চিম নাখালপাড়ার একটি বাড়িতে র‌্যাবের অভিযানে তিন জঙ্গি নিহত হন। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে গ্রেনেড, সুইসাইডাল ভেস্ট, ডেটোনেটর, পাওয়ার জেল, পিস্তল ও ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) উদ্ধার করা হয়।

 

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনে নতুন দখলদারিত্বের বিরুদ্ধে জার্মানির উদ্বেগ
পরবর্তী নিবন্ধবাংলাদেশের মানুষ ধর্মভীরু, ধর্মান্ধ নয়: স্বরাষ্ট্রমন্ত্রী