গুলশানে অস্ত্রসহ সন্ত্রাসী তামিম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর গুলশান এলাকা থেকে একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী তামিমকে (২১) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিমেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ।

এতে বলা হয়, বুধবার (২১ ডিসেম্বর) গুলশানের শাহাজাদপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী তামিমকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, একটি মোবাইলফোন, দুটি সিমকার্ড ও নগদ ৩৩ হাজার ৫১৭ টাকাসহ জব্দ করা হয়েছে।

কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, আসামি গুলশান এলাকায় সমাজের উচ্চবিত্ত মানুষদের অস্ত্রের মুখে জিম্মি করে ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে প্রতারণার মাধ্যমে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন।

তিনি আরও জানান, গুলশান এলাকায় তার আধিপত্য বিস্তার থাকায় সাধারণ মানুষ আতঙ্কে থাকতেন। এছাড়া তামিম গুলশান এলাকায় অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, জমি-দখল, আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল। তার বিরুদ্ধে ডিএমপি রমনা থানা এবং মাদারীপুর কালকিনি থানায় একাধিক মামলা রয়েছে।

আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধসম্মেলনে বড় পরিবর্তনের সম্ভাবনা কম: ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধসী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা লিমিটেড ১৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত