গাইতে গাইতে মঞ্চ থেকে পড়ে গেলেন গায়ক, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক : দেখতে অবিকল সংগীত সুরকার ও র‌্যাপার বাদশা হিসেবে খ্যাত আদিত্য প্রতীক সিং সিসোডিয়ার মতো। মাইক হাতে গাইছিলেন। সামনে দর্শকদের চিল চিৎকার। হঠাৎ স্টেজ থেকে নিচে পড়ে গেলেন গায়ক। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই বাদশার জন্য চিন্তা করতে থাকেন। ওভাবে পড়ার পরে কেমন আছেন জনপ্রিয় গায়ক? এই প্রশ্নে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। এমন পরিস্থিতিতেই মুখ খুললেন শিল্পী। ভিডিও শেয়ার করে তিনি লেখেন, ‘এ আমি নই, তবে যেই হোক না কেন আশা করি তিনি সুস্থ আছেন।’

বাদশা গানের পাশাপাশি নানা ব্যবসার সঙ্গে যুক্ত। আবার সিনেমাও প্রযোজনা করেছেন তিনি। এর আগে হানি সিংয়ের টিমে ছিলেন বাদশা। কিন্তু পরে সেখান থেকে বেরিয়ে এসে বলিউডে নিজের আলাদা পরিচিতি গড়েন।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে হানি সিংকে স্বার্থপর বলেছিলেন বাদশা। তার অভিযোগ, কাজের আগে সাদা কাগজে সই করিয়ে নিতেন হানি। সেই সময়টা খুব কঠিন ছিল বলেই জানান জনপ্রিয় র‌্যাপার।

এর আগে ‘গেন্দা ফুল’ গানটি নিয়ে অন্য এক বিতর্কে জড়িয়েছিলেন বাদশা। লোকসংগীত শিল্পী রতন কাহারের গান ব্যবহার করেও তাকে স্বীকৃতি না দেওয়ার জন্য সমালোচনার মুখে পড়েছিলেন। সেই সময় ক্ষমা চেয়ে রতন কাহারের সঙ্গে কথা বলে বিষয়টি মিটিয়ে নিয়েছিলেন।

 

পূর্ববর্তী নিবন্ধরাজধানীতে ১৪তলা ভবন থেকে পড়ে সিদ্ধেশ্বরী শিক্ষার্থী নিহত
পরবর্তী নিবন্ধভিন্ন গন্তব্যে দেশ ছাড়লেন সাকিব-মুশফিক-তাসকিন