খালেদা বড় চোর আর এই চোরের পক্ষে বিএনপি নেই : ফারুক খান

মেহের মামুন, মুকসুদপুর, গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ

সবচেয়ে খারাপ চুরি হলো এতিমের টাকা চুরি করা। এতিমের টাকা চুরি করে জেল খাটছেন খালেদা জিয়া, আর এই খালেদা জিয়ার পক্ষে কোন বিএনপি মাঠে নেই। চোরের পক্ষ নিয়ে খালেদার মুক্তি আন্দোলনে কোন বিএনপি নেতা মাঠে নেই। টাকা চোরের পক্ষ না নেওয়ার জন্য তিনি বিএনপি নেতাদের ব্যক্তিগত ভাবে ধন্যবাদ জানান।
তিনি আরও বলেন তার জীবিত ছেলে তারেক ও মৃত ছেলে কোকো বিদেশে টাকা পাচার বা চুরি করেছিল। আমেরিকা ও সিংগাপুর তাদের ওই চুরি করা টাকা বাংলাদেশে ফেরত দিয়েছে। তাদের বিরুদ্ধে স্বাক্ষীও দিয়েছে। চোরের পক্ষ ত্যাগ করেছে বিএনপি নেতৃবৃন্দ। চোর খালেদার পক্ষে বিএনপি নেই। এজন্য তার মুক্তির দাবিতে কোন বিএনপি নেতা আন্দোলনে নেই।
বুধবার সকালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়ন আওয়ামীলীগএর বর্ধিত সভার প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন বঙ্গবন্ধু কন্যা , জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের বিদ্যুত, শিক্ষা ব্যবস্থার উন্নয়ন, রাস্তা ঘাট্র ব্রীজ কালভাট, ব্যবসা বানিজ্য সব কিছুর উন্নয়ন হচ্ছে। দেশ এখন গরীব থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে।
তিনি তার এলাকায় গত কয়েক বছরে বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ফিরিস্তি তুলে ধরে বলেন, দেশে আওয়ামীলীগ আমলেই যত উন্নয়ন হয়েছে। এসব উন্নয়নের কথা মাথায় রেখে আগামীতে সবাইকে আওয়ামী লীগের নৌকার পক্ষে কাজ করার জন্য আহবান জানান।
্এর আগে তিনি প্রায় ৯৪ লাখ টাকা ব্যয়ে কেএম জাকির হোসেন বালিকা বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন করেন। ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে উপজেলা পরিষদ প্রকল্পটি বাস্তবায়ন করেছে।
রাঘদীর প্রসন্নপুর কেএম জাকির হোসেন বালিকা বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ন-সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা কেএম জাকির হোসেন, প্রধান শিক্ষক ইউনুচ আলী খান, স্থানীয় আওয়ামীলীগ নেতা শেখ সারোয়ার হোসেন, মিজানুনর রহমান কামরুল, আবদুল জলিল ও নুর মোহাম্মদ প্রমুখ।
এসময় মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।
পরে মুহম্মদ ফারুক খান এমপি রাঘদী ইউনিয়নের শশীরকান্দি গ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১২ টি পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে নগদ ৩ হাজার টাকাসহ ঢেউটিন বিতরন করেন।এর পরে বাটিকামারি কলেজ মিলনায়তনে স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীদের আয়োজনে বর্ধিত সভায় মত বিনিময় করেন।

 

পূর্ববর্তী নিবন্ধএসবিএসি ব্যাংকের পর্ষদ সভা অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধকোটা পদ্ধতি নিয়ে সংসদে কথা বলতে পারেন প্রধানমন্ত্রী