কোরবানির গরুর নাম জানালেন বুবলী

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। এবার ঈদে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পাচ্ছে। একটি হলো নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। অন্যটি নিমার্তা সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’। সিনেমায় তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক নিরব।

সিনেমা দুইটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বুবলী। এরই মধ্যে এবার ঈদ নিয়ে কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। বুবলী বলেন, এবার ঈদ কাটবে আমার সন্তান শেহজাদ খান বীরকে ঘিরে।

কারণ তার বাবা- মা আমিই। কাজের বাইরে তাকে আমার সর্বোচ্চ সময় দিতে চাই। তার আনন্দই আমার আনন্দ। এবার ঈদে আমাদের কোরবানির গরুর নামকরণ করা হয়েছে ‘মহারাজ’। ভালোবেসেই এই নাম রাখা। ঈদের দিন এইসব নিয়েই কেটে যাবে।’

এদিকে ‘ক্যাসিনো’ সিনেমায় বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন নিরব, তাসকিন রহমান, দোয়েল ম্যাশ প্রমুখ। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির, চিত্রনাট্য আসাদ জামানের। ২০১৯ সালে সিনেমাটির শুটিং শুরু হয়, শেষ হয় ২০২০ সালে।

 

বুবলী বলেন, সিনেমাটি অবশেষে মুক্তি পাবে, ভালো লাগছে। এরই মধ্যে সিনেমার প্রকাশিত টিজার সবাই পছন্দ করেছেন। থ্রিল, অ্যাকশন ঘরানার সিনেমা এটি। আমার বিশ্বাস, ঈদে প্রেক্ষাগৃহে বেশ জমবে সিনেমাটি।

অন্যদিকে ঈদে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‘প্রহেলিকা’। সিনেমাটি নিয়ে প্রচারণায় অংশ হিসেবে শনিবার (২৪ জুন) রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেইখানে শবনম বুবলী বলেন, আমরা অন্যরকম একটি আড্ডা দিতে এসেছি। আপনাদের সঙ্গে আড্ডা দিতে এসেছি। আমরা শুধু প্রহেলিকা সিনেমা নিয়ে আড্ডা দেবো। একটা ভালো সিনেমা করেছি। বলবো না বিশাল কিছু বানিয়ে ফেলেছি। আপনারা গণমাধ্যমের বন্ধুরা আমাদের সবচেয়ে বড় শক্তি। আশা করি আপনাদের পাশে পাব।

এরই মধ্যে সিনেমাটির ‘মেঘের নৌকা’ ও ‘হৃদয় দিয়ে’ শিরোনামের গান দুটি আলোচিত হয়েছে। জামাল হোসেন ও রঙ্গন মিউজিক প্রযোজিত ‘প্রহেলিকা’ সিনেমাটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন পান্থ শাহরিয়ার।

 

পূর্ববর্তী নিবন্ধকমলাপুর রেলওয়ে স্টেশনে ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু সেতু‌ মহাসড়কে আট কিলোমিটার যানজট