কোম্পানীগঞ্জে কিশোরী ও তরুণের রহস্যজনক মৃত্যু

জেলা প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় পৃথক ঘটনায় এক কিশোরী ও এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাতে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের মৃত্যু নিয়ে রহস্য রয়েছে বলে জানা গেছে।

নিহতরা হলেন- পারভিন আক্তার (১৩) ও আবদুল আজিজ (২০)। পারভিন চরএলাহি ইউনিয়নের ৯নং ওয়ার্ড গাঙচিল গ্রামের আবদুল গফুরের মেয়ে ও স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণি ছাত্রী। আজিজ সিরাজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মোহাম্মদনগর গ্রামের মাহমুদুল হকের ছেলে ও সরকারি মুজিব কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে স্কুলছাত্রী পারভিনের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে তার মা ও ভাইয়ের বাকবিতণ্ডা হয়। শনিবার সকালে ওই ছাত্রীর ঘর থেকে কান্নার শব্দ পেয়ে বাড়ির লোকজন ভেতরে গিয়ে পারিভনের মরদেহ দেখতে পায়।

স্থানীয়দের ধারণা, মা ও ভাইয়ের সঙ্গে অভিমান করে পারভিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার গলায় একটি দাগ রয়েছে। কিন্তু তার পরিবারের দাবি, বিদ্যুৎস্পর্শ হয়ে মারা গেছে পারভিন।

অপরদিকে শনিবার দুপুরে ঘরের বাহিরে যাওয়া নিয়ে কলেজছাত্র আবদুল আজিজকে বকাবকি করে তার মা। ঘটনায় মায়ের সঙ্গে অভিমান করে শনিবার বিকালে নিজেদের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আজিজ। নিহতের পরিবারের দাবি, আজিজ মানসিকভাবে অসুস্থ ছিল।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন এলে বিস্তারিত জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধরংপুরে ছেলের মোটরসাইকেল থেকে পড়ে নারী নিহত
পরবর্তী নিবন্ধবিশ্বজুড়ে আক্রান্ত ২৩ লাখ, মৃত্যু ১ লাখ ৬০ হাজার