কোনও অপরাধ করেননি সালমান: সিমি

পপুলার২৪নিউজ ডেস্ক:

হরিণ শিকার মামলায় জামিন পেয়েছেন সালমান খান। কিন্তু, মামলা থেকে সল্প স্বস্তি মিললেও, বিষয়টি নিয়ে যেন বিতর্ক শেষ হচ্ছে না। হরিণ শিকার মামলা নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী, সঞ্চালিকা সীমি গারওয়াল।

তিনি বলেন, তিনি নিশ্চিত সালমান খান এই ধরনের কাজ করতে পারেন না। যিনি বনের পশু পাখিকে ভালোবাসেন, স্নেহ করেন, তাঁর পক্ষে এই কাজ করা সম্ভব নয়। পাশাপাশি যিনি জীবনে কখনও বন্দুকের ট্রিগার চাপেননি, তিনি কখনওই গুলি চলতে পারেন না বলেও টুইটে দাবি করেন সিমি। আর এখানেই উঠছে প্রশ্ন। সালমান যদি হরিণ শিকার না-ই করেন, তাহলে ‘হাম সাথ সাথ হ্যায়’-এর শুটিংয়ের সময় কে গুলি চালিয়েছিলেন?

সীমি তাঁর টুইটে বলেন, কোনও একজনের দোষ ধামাচাপা দিতেই সমস্ত অভিযোগ নিজের কাধে নিচ্ছেন সালমান খান। ২০ বছর পর এবার অপরাধীর মুখ সামনে আসা উচিত বলেও মন্তব্য করেন সিমি। কিন্তু, কার দিকে ইঙ্গিত করছেন সিমি?

সীমি গারওয়াল নাকি সাইফ আলি খানের দিকেই ইঙ্গিত করছেন? কিন্তু, সাইফ যদি গুলি চালিয়েই থাকেন, তাহলে সালমান কেন তা ধামচাপা দিতে চাইছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন অনেকে। কিন্তু, হরিণ শিকার মামলা নিয়ে যতই পানিঘোলা হোক না কেন, সালমান বা সাইফ কিন্তু এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

পূর্ববর্তী নিবন্ধ‘রাজি’র ট্রেলার ও স্টিল : আলিয়া-ভিকির অনস্ক্রিন ‘হট’ কেমিস্ট্রি
পরবর্তী নিবন্ধসবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ সালমানের