কোটালীপাড়ার পীড়ারবাড়ী হাট-বাজার সংস্কারের দাবিতে বিক্ষোভ সমাবেশ

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার পীড়ারবাড়ী হাট-বাজার সংস্কারের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পীড়ারবাড়ী হাট-বাজারের শতাধিক ব্যবসায়ী ও এলাকাবাসী এ কর্মসূচী পালন করে।

আজ মঙ্গলবার বেলা ১১টার দিয়ে পীড়ারবাড়ী হাট-বাজারের শতাধিক ব্যবসায়ী তাদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে হাট-বাজারের বিভিন্ন গলি দিয়ে মিছিল করে দুর্গা মন্দির চত্ত্বরে এসে মিলিত হয়। পরে সেখানে পীড়ারবাড়ী হাট-বাজার কমিটির সভাপতি অরুন মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক, সহ-সভাপতি রবীন্দ্রনাথ মধু, বিপুল বিশ^াস, ব্যবসায়ী প্রকাশ বালা, গুরুদাস মল্লিক, বিপ্লব হালদার বক্তব্য রাখেন।

পীড়ারবাড়ী হাট-বাজার কমিটির সভাপতি অরুন মল্লিক বলেন, দীর্ঘদিন ধরে আমাদের হাটটি সংস্কার করা হয়নি। হাট-বাজারে প্রবেশের একটি মাত্র রাস্তা দীর্ঘদিন ধরে বিধ্বস্ত হয়ে পড়ে রয়েছে। যার ফলে ব্যবসায়ীরা মালামাল নিয়ে বাজারে প্রবেশ করতে পারেনা। তিনি আরো বলেন, দ্রুতার সহিত যদি আমাদের সমস্যাগুলো সমাধান করা না হয় তা হলে আমরা আরো কঠিন কর্মসূচি দিবো।

সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক বলেন, বাজারের বিভিন্ন গলির রাস্তাগুলোও মেরামত করা প্রয়োজন। বাজারের কোথাও একটি লাইট নেই। সন্ধ্যার পরে একটি ভূতুরে পরিবেশের সৃষ্টি হয়। এ বিষয়ে অনেকবার কর্তৃপক্ষের কাছে লিখিত দিয়েও কোন লাভ হয়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান বলেন, আমি অতি দ্রুতারসহিত পীড়ারবাড়ী হাট-বাজারের সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো।

 

 

 

পূর্ববর্তী নিবন্ধগোপালগঞ্জে আলাদা সড়ক দূর্ঘটনায় কিশোরীসহ নিহত ৩, আহত ৬
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী পলাতক