কৃষক লীগের সম্মেলনে দলে দলে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

পপুলার২৪নিউজ প্রতিবেদক:
নিজস্ব প্রতিবেদক

কৃষকলীগের ১০ম জাতীয় সম্মেলন শুরু হবে কিছুক্ষণের মধ্যেই। আর এই সম্মেলন উপলক্ষে নেতাকর্মীরা মিছিল নিয়ে দলে দলে যোগ দিচ্ছেন সোহরাওয়ার্দী উদ্যানে।বুধবার সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে এমন দৃশ্য দেখা যাচ্ছে।

জেলা-উপজেলার নেতারা, কাউন্সিলর ডেলিগেটরা মাথায় কৃষক লীগের লোগো সম্বলিত ক্যাপ মাথায় দিয়ে বিশাল বিশাল মিছিলের মাধ্যমে সমাবেত হচ্ছেন সোহরাওয়ার্দী উদ্যানের বিভিন্ন গেটে।

বুধবার বেলা ১১টায় সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সম্মেলনকে কেন্দ্র করে পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

সরেজমিন দেখা যায়, মিছিল নিয়ে দলে দলে নেতাকর্মীরা সোহরাওয়ার্দীতে আসছেন। সকাল সাড়ে ১০টার মধ্যে সোহরাওয়ার্দী উদ্যান কানায় কানায় ভরে গেছে।

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থেকে আগত মো. আবুল হাসান বলেন, ‘আজ সকাল ৬টায় রওনা দিয়ে পৌনে ১০টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে এসে পৌঁছেছি। আমরা মোট ১৬ জন এসেছি।

ব্রাহ্মণপাড়া কৃষক লীগের সভাপতি মো. মজিবুর রহমান জাগো নিউজকে বলেন, ‘একটা ভালো সুন্দর কমিটি হবে এটাই প্রত্যাশা। যারা দলকে আরও সুসংগঠিত করে এগিয়ে নিয়ে যেতে পারবে।’

পূর্ববর্তী নিবন্ধলঞ্চের কেবিনে নারীকে গণধর্ষণ, দুই বন্ধুর যাবজ্জীবন
পরবর্তী নিবন্ধবিচারের জন্য প্রস্তুত রিফাত হত্যা মামলা