কিশোরীকে যৌন হেনস্তায় অলিম্পিক মেডেলিস্ট গ্রেফতার

পপুলার২৪নিউজ ডেস্ক:এক কিশোরীকে শারীরিকভাবে লাঞ্চিত করায় গ্রেফতার হলেন অলিম্পিক সিলভার মেডেলিস্ট ওয়াং কি-চুন। দক্ষিণ কোরিয়ার দায়গো এলাকার পুলিশ এজেন্সি এই খবর নিশ্চিত করেছে।

গত মার্চে এই জুডোকার বিরুদ্ধে কিশোরীকে যৌন হেনস্তার অভিযোগ উঠে। তদন্তের পর তাকে গ্রেফতার করেছে পুলিশ। আরও কিছু তদন্ত কার্যক্রম সম্পন্ন করার পর আগামী সপ্তাহে এই মামলা প্রসিকিউটরে পাঠানো হবে বলে জানিয়েছে তারা।

ওয়াং কি-চুনের জন্য অবশ্য বিতর্কিত কাণ্ড ঘটানো নতুন কিছু নয়। ২০০৯ সালে নাইটক্লাবে এক মহিলার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে থাপ্পর মেরেছিলেন এই জুডোকা। অবশ্য দুই পক্ষের সমঝোতায় সেবার মামলা হয়নি।

২০১৪ সালে আরেকবার ওয়াং কি-চুন আলোচনায় আসেন সামরিক বাহিনীর নিয়ম ভেঙে। বাধ্যতামূলক সামরিক প্রশিক্ষণের সময় মোবাইল ফোন ব্যবহারের দায়ে তাকে আটদিনের ডিটেনশনে পাঠানো হয়েছিল।

২০০৮ সালের বেইজিং অলিম্পিকে মেডেল (পদক) অর্জনকারী দক্ষিণ আফ্রিকার চার জুডোকার একজন ছিলেন ওয়াং। চোটে পড়ার পরও ছেলেদের ৭৩ কেজি ওজন শ্রেণিতে সিলভার জিতেছিলেন তিনি।

৩১ বছর বয়সী ওয়াং ২০০৭ এবং ২০০৯ সালে ওজন শ্রেণিতে বিশ্ব শিরোপা জেতেন। ২০১০ সালে জিতেন ব্রোঞ্জ। এছাড়া দুইবারের এশিয়ান চ্যাম্পিয়ন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধপা হারানো সিরিয়ান বালককে ভিডিও মেসেজ পাঠালেন নেইমার
পরবর্তী নিবন্ধসাংবাদিকদের স্বাস্থ্যঝুঁকি ভাতা নিশ্চিতের আহ্বান ফখরুলের