কিশোরকে নির্যাতনের ভিডিও ভাইরাল, ব্যবসায়ী আটক

জেলা প্রতিনিধি:লালমনিরহাট শহরের মিশন মোড় এলাকায় তেল চুরির অভিযোগে এক কিশোরকে অমানবিক ভাবে নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর আশরাফ আলী লাল (৫০) নামের এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন পুলিশ।

মঙ্গলবার (৯ জুন) মধ্যরাতে আশরাফ আলী লালকে আটক করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি আপলোডের পর তা দ্রুত ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিওটি ২ মিনিট ৪৩ সেকেন্ডের দেখা যায়, ব্যবসায়ী আশরাফ আলী লালসহ আরো ২-৩ জন কিশোরটিকে বার বার মাটিতে ফেলে বেধড়ক মার-ধর এবং পা দিয়ে গলা চেপে ধরছেন। আত্মরক্ষায় ছেলেটি অনেকের পা জড়িয়ে ধরলেও কেউ রক্ষা করতে এগিয়ে আসেননি।

আটক আশরাফ আলী লালমনিরহাট জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও সীমান্ত শপিং কমপ্লেক্সের মালিক।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে ভবনের নিচে থাকা একটি ইজিবাইক থেকে তেলের একটি জারিকেন চুরির অপরাধে এক কিশোরকে আটক করে কয়েকজন। পরে তাকে ভবন মালিক আশরাফ আলী লালের হাতে তুলে দেওয়া হলে তিনিসহ কয়েকজন মধ্যযুগীয় কায়দায় কিশোরটিকে নির্যাতন শুরু করেন।

পুলিশ সূত্রে জানান, ভিডিও ভাইরাল হওয়ার পর এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত ১ টায় প্রধান অভিযুক্ত আশরাফ আলী লালকে আটক করা হয়েছে। তবে ঘটনার পর থেকে নির্যাতনের শিকার কিশোরের খোঁজ মেলেনি। তবে তার বাড়ি লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের চাঁদনী বাজার এলাকায় বলে জানা গেছে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম  জানান, ভাইরাল হওয়া ভিডিও’র প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পাশাপাশি নির্যাতনের শিকার কিশোরকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধছেলেকে নিয়ে ঘুরতে বের হয়ে সমালোচনার মুখে সাইফ-কারিনা
পরবর্তী নিবন্ধএবার ঢাকাই ছবিতে বলিউডের নোরা ফাতেহি