কারিনার পার্টিতে বয়ফ্রেন্ড নিয়ে হাজির কারিশ্মাা, এরপর…

 পপুলার২৪নিউজ ডেস্ক:

কিছু দিন আগেই লন্ডন থেকে ফিরেছেন কারিনা কপূর খান। ফিরেই নিজের বাড়িতে একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। রীতিমতো তারকা-খচিত ছিল সেই পার্টি। কপূর পরিবারের প্রায় সমস্ত সদস্যই হাজির হয়েছিলেন সেই পার্টিতে।   কিন্তু সকলের দৃষ্টি গিয়ে পড়েছিল কারিনার দিদি কারিশ্মাা কপূর এবং তাঁর তথাকথিত বয়ফ্রেন্ড সন্দীপ তোশনিওয়ালের উপর। পার্টিতে দেখা যায় অভিনেতা কুণাল খেমুকে। সঙ্গে ছিলেন স্ত্রী সোহা আলি খান। অভিনেতা কুণাল কপূরও এসেছিলেন। কুণাল সঙ্গে নিয়ে গিয়েছিলেন ছেলে জাহান পৃথ্বীরাজ কপূরও। কিন্তু পার্টির প্রধান কেন্দ্রবিন্দু ছিলেন সন্দীপ আর কারিশ্মাা।

সন্দীপকে দেখা যায় পিঙ্ক শার্ট এবং নীল জিন্সে। কারিশ্মাা গিয়েছিলেন কালো পোশাকে। কারিশ্মাা এবং সন্দীপকে অবশ্য প্রায়শই এক সঙ্গে দেখা যায়। এর আগেও বহু পার্টি, অ্যাওয়ার্ড সেরিমনি এবং ফ্যামিলি গ্যাদারিং-এ কারিশ্মাা-সন্দীপ যুগলকে দেখা গিয়েছিল। স্বভাবতই বলিউডের অন্দরে গুঞ্জন শুরু হয়ে যায় যে, কারিশ্মাার নতুন বয়ফ্রেন্ড হলেন সন্দীপ। শোনা যায় যে, কারিশ্মাার সঙ্গে যখন তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় কপূরের আইনি লড়াই চলছিল তখনই তাঁর সঙ্গে সন্দীপের আলাপ হয়। একটি নামজাদা ফার্মাসিউটিক্যাল কোম্পানির সিইও সন্দীপের সান্নিধ্যেই মানসিক শান্তি খুঁজে পেয়েছিলেন কারিশ্মাা।

সঞ্জয়ের সঙ্গে আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হওয়ার আগে থেকেই সন্দীপের সঙ্গে কারিশ্মাা মেলামেশা শুরু করে দিয়েছিলেন। তার পর কারিশ্মাার বিবাহবিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই রণধীর কপূরের ৭০তম জন্মদিন উদ্‌যাপন অনুষ্ঠানে কারিশ্মাার সঙ্গে প্রথমবার প্রকাশ্যে দেখা যায় সন্দীপকে। তার পর থেকে দু’জনে একযোগে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন। এ দিন কারিনার বাড়ির পার্টিতে সন্দীপের সঙ্গে কারিশ্মাার আগমনকে তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। এ ভাবে সন্দীপের পারিবারিক স্বীকৃতি আদায় করে নিচ্ছেন কারিশ্মাা, এমনটাই মনে করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধ১০ মাসের শিশুর বিরুদ্ধে অভিযোগপত্র:তদন্ত কর্মকর্তাকে আদালতে তলব
পরবর্তী নিবন্ধএকাদশ শ্রেণীতে ভর্তি আবেদন শুরু