কাফরুলে সৌদিপ্রবাসীর স্ত্রী হত্যা মামলার আসামি গ্রেপ্তার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

রাজধানীর কাফরুল থানাধীন ইব্রাহিমপুর বাজার এলাকায় দুই শিশু সন্তানের সামনে এক সৌদিপ্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে গলা কেটে হত্যা মামলার আসামি আহমেদ শরীফ শাকিলকে (৩০) গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি ডিএমপি-পশ্চিম)। গতকাল মঙ্গলবার মাদারীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি জব্দ করা হয়।

গ্রেপ্তার প্রসঙ্গে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (ডিসি মিডিয়া) মাসুদুর রহমান  জানান, ১৮ এপ্রিল কাফরুল থানার ইব্রাহীমপুর এলাকার ৮৩৯ নম্বর বাড়ির নিচতলায় দুই শিশু সন্তানের সামনে এক সৌদিপ্রবাসীর স্ত্রী রোজিনা আক্তার মিতুকে (৩০) হাত-পা বেঁধে গলা কেটে হত্যা করে ভাগ্নে আহমেদ শরীফ শাকিল। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার মামিকে হত্যার কথা স্বীকার করেছে। সে জানায়, মামির সঙ্গে তার একতরফা প্রেমের সম্পর্ক ছিল। সে তার মামিকে প্রবাসী মামার সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটিয়ে তাকে বিয়ে করার প্রস্তাব দেয়। এতে তার মামি রাজি না হওয়ায় তাকে হত্যার পরিকল্পনা করে। এবং হত্যা করে। এর পর থেকে সে পালিয়ে বেড়াচ্ছিল। গতকাল তাকে গোয়েন্দা পুলিশ মাদারীপুর থেকে আটক করে। এ বিষয়ে মহানগর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে প্রেস ব্রিফিং করা হবে বলেও জানান ঢাকা মহানগর পুলিশের এই জ্যেষ্ঠ কর্মকর্তা।

উল্লেখ্য, রোজিনা আক্তার মিতু হত্যার ঘটনায় নিহতর বড় ভাই ফিরোজ আলম ভূঁইয়া বাদী হয়ে কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন। রোজিনার বাবার বাড়ি নোয়াখালীর কবিরহাট থানার ইন্দ্রপুর গ্রামে। তার বাবার নাম মোরশেদ আলম। ২০০৯ সালের ১২ জুন পারিবারিকভাবে বিয়ে হয় রোজিনার। বিয়ের পর থেকে স্বামীর বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার চরফকিরা গ্রামেই থাকতেন। সন্তানদের লেখাপড়ার কারণে প্রায় দুই বছর ধরে ঢাকায় ভাড়াবাসায় থাকতেন রোজিনা।

পূর্ববর্তী নিবন্ধশুল্ক গোয়েন্দা কার্যালয়ে আপন জুয়েলার্সের মালিক
পরবর্তী নিবন্ধশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ