কানপুরে মিনিবাস দুর্ঘটনায় নিহত ১৭

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের কানপুর শহরে একটি মিনিবাসের সঙ্গে মালবাহী জেসিবি লোডারের সংঘর্ষে অন্তত ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচ জন। মঙ্গলবার রাতের এই দুর্ঘটনার খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

কানপুর রেঞ্জের পুলিশের মহাপরিদর্শক মোহিত আগারওয়াল বলেন, ‘দিল্লি থেকে উত্তরপ্রদেশের রাজধানী লক্ষ্ণৌ যাওয়ার পথে কানপুরের সাচেন্দি এলাকায় যাত্রীবাহী মিনিবাসটি দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় আহতরা লক্ষ্ণৌর হ্যালেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী বাস দুর্ঘটনা শোক ও দুঃখ প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মঙ্গলবারের এই দুর্ঘটনায় নিহতদের পরিবারকে দুই লাখ রুপি করে ‘ক্ষতিপূরণ’ দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কার্যালয় প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে কানপুরের বাস দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে দুই লাখ রুপি করে সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছে। একই তহবিল থেকে দুর্ঘটনায় আহতদের ৫০ হাজার রুপি করে সহায়তা দেওয়া হবে।

নরেন্দ্র মোদি দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন। দুর্ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধনেইমার নৈপুণ্যে ব্রাজিলের টানা ষষ্ঠ জয়
পরবর্তী নিবন্ধবিশ্বে দৈনিক মৃত্যু ফের ছাড়াল ১০ হাজার