কঙ্গনা চান দীপিকা সরি বলুন

পপুলার২৪নিউজ ডেস্ক: অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প নিয়ে নির্মিত ‘ছাপ্পাক’-এ অভিনয় করায় ক’দিন আগেই দীপিকা পাড়ুকোনের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন কঙ্গনা রনৌত। এবার বলিউডের এই অভিনেত্রীই চান দীপিকা সরি বলুক। কিন্তু হঠাৎ করে কি এমন হলো যে, দীপিকাকে ক্ষমা চাইতে বললেন তিনি।

‘ছাপ্পাক’-এর প্রচারণার অংশ হিসেবে সম্প্রতি একজন মেকআপ আর্টিস্টের সঙ্গে একটি ভিডিওতে অংশ নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। যেখানে তিনি ওই মেকআপ আর্টিস্টকে তার অভিনীত ‘ওম শান্তি ওম’, ‘পিকু’ ও তার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ছাপ্পাক’-এর লুক তৈরি করতে দেখাতে বলেন। দীপিকার কথামতো সবগুলো লুকই তৈরি করেন ওই রূপসজ্জাকর। আর এতেই কিছুটা নারাজ হয়েছেন কঙ্গনা রনৌত।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কঙ্গনা রনৌত বলেন, ‘আমার বোন রঙ্গোলি চান্দেলের মতো যারা অ্যাসিড আক্রান্ত রয়েছেন তারা এই ভিডিওটি দেখার পর কিছুটা হলেও কষ্ট পেয়েছেন। তাই আমার মতে, তার ক্ষমা চাওয়া উচিত। এটি কোন মেকআপ লুক হতে পারে না। এমনটি এটি চেষ্টাও করা ঠিক নয়। স্পর্শকাতর একটি বিষয় নিয়ে এমনটি করা মোটেও ঠিক হয়নি। তাই তাকে ক্ষমা চাইতে হবে। আর এতে কোন ক্ষতিও নেই। কারণ ভুল যে কারও হতে পারে।’

যোগ করে কঙ্গনা আরও বলেন, ‘একজন নারীর উচিত আরেকজন নারীকে সহযোগিতা করা।’

Srikanth@srikanthbjp_

Acid attack Make-up ?? How low it can get ??

Shame on you !! @deepikapadukone

Embedded video

588 people are talking about this

কঙ্গনা রনৌত এখন ব্যস্ত রয়েছেন ‘পাঙ্গা’ ছবির কাজ নিয়ে। আগামী ২৪ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

পূর্ববর্তী নিবন্ধলালমনিরহাটে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা করল বিএসএফ
পরবর্তী নিবন্ধশাড়ি বদলে দিল শ্রীলেখা ও অনেকের জীবন