কঙ্গনাকে কটাক্ষ, ক্ষমা চাইলেন করণ জোহর-বরুণ

পপুলার২৪নিউজ ডেস্ক :

কঙ্গনাকে কটাক্ষ, ক্ষমা চাইলেন করণ জোহর-বরুণ

আইফার মঞ্চে কঙ্গনা রানাউতের সমালোচনা করতে গিয়ে নতুন করে স্বজনপ্রীতি বা নেপোটিজম বিতর্ককে উসকে দিয়েছিলেন প্রযোজক-পরিচালক করণ জোহর। তারই খেসারত দিতে হল তাঁকে। নেটিজেনদের সমালোচনার চাপে পড়ে শেষে কঙ্গনার কাছে ক্ষমা চাইতে হল ধর্মা প্রোডাকশনের মালিককে।

বলতে হল ‘নেপোটিজম’ নয়, কেবলমাত্র ‘ট্যালেন্ট রকস’। সিনিয়রের পন্থা অবলম্বন করতে হল তাঁর ‘স্টুডেন্ট’ বরুণ ধাওয়ানকেও। টুইটের মাধ্যমে প্রকাশ্যে নিজের মন্তব্যের জন্য ক্ষমা চাইতে হল এ অভিনেতাকে।

ঘটনার সূত্রপাত হয়েছিল করণ জোহরেরই চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ। প্রযোজক-পরিচালকের মুখের উপর কঙ্গনা বলে দিয়েছিলেন বলিউডে নেপোটিজম অর্থাৎ স্বজনপোষণের অন্যতম পৃষ্ঠপোষক করণ জোহর।

এই ঘটনা উল্লেখ করে নিউ ইয়র্কে  IIFA-র মঞ্চে নায়িকাকে একহাত নেন করণ ও বরুণ। আর তাঁদের সঙ্গ দেন সাইফ আলি খান। শুরুটা সাইফই করেন। নিজের ছবি ‘ঢিসুম’-এর জন্য বরুণ পেয়েছিলেন সেরা কমিক অভিনেতার পুরস্কার। মঞ্চে তা নিতে গেলেই সাইফ আচমকা বলে ওঠেন, বাবা ডেভিড ধাওয়ানের জন্য এ জায়গায় পৌঁছাতে পেরেছেন বরুণ।

বরুণও পাল্টা নবাবকে বলেন, তাঁর মায়ের জন্যই বলিউডে নাম করতে পেরেছেন সাইফ। আসরে যোগ দিয়ে করণও বলে ওঠেন বাবা যশ জোহরের জন্য এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এরপর তিনজনে মিলে একসুরে বলে ওঠেন ‘নেপোটিজম রকস’। এখানেই শেষ নয়, করণের ‘বোলে চুড়িয়া, বোলে কঙ্গনা’ গানের তালে নেচে ওঠেন বরুণ। করণ সঙ্গে সঙ্গে বলে ওঠেন, কঙ্গনা না কথা বললেই ভাল হয়।

এই ঘটনার পরিপ্রেক্ষিতেই নেটদুনিয়ায় চরম সমালোচনার মুখে পড়েন তিন তারকা। পরিস্থিতি সামাল দিতে শেষে মুখ খুলতেই হয় করণকে। এক ভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে প্রযোজক-পরিচালক স্বীকার করে নেন যে, তিনি ভুল করেছেন। আর এর যাবতীয় দায় তাঁরই। তিনিই পুরো ঘটনাটি মজার ছলে সাজিয়েছিলেন। কিন্তু প্রকাশ্যে কঙ্গনার প্রসঙ্গ এভাবে টানা তাঁর উচিত হয়নি। স্বজনপোষণ নয়, বলিউডে ট্যালেন্টই শেষ কথা। এমনটাই নাকি বিশ্বাস করেন তিনি। কঙ্গনার সঙ্গে তাঁর সম্পর্ক যাই হোক না কেন, সেই ঘটনা এভাবে তুলে আনা ঠিক হয়নি। এমন শিক্ষা অভিভাবকদের থেকে তিনি পাননি। এটা সত্যিই তাঁর ভুল হয়েছে।

করণের পথে চলেই ক্ষমা চেয়ে নেন বরুণও। কঙ্গনার নাম উচ্চারণ না করলেও ‘নেপোটিজম’ নিয়ে তাঁর মন্তব্যে যাঁদের ভাবাবেগে আঘাত করা হয়েছে, তাঁদের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়েছেন অভিনেতা।

করণ-বরুণ ক্ষমার পথে হাঁটলেও এ বিষয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি বলিউডের নবাব সাইফ আলি খান। তবে এ বিষয়ে কঙ্গনারও কোনও পাল্টা মন্তব্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। অবশ্য তাঁর হয়ে জবাব সিনেপ্রেমীরাই দিয়ে দিয়েছেন। আর তাতে ‘নেপোটিজম’-এর সিংহাসন বেশ ভালভাবেই টলে গিয়েছে বলে মনে করছেন অনেকে। সূত্র: সংবাদ প্রতিদিন

পূর্ববর্তী নিবন্ধ‘ঈদুল আজহায় রাস্তায় পশু কোরবানি করা যাবে না’
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে প্রাচীর ধস, আহত ৫