এনসিসি ব্যাংকের চেয়ারম্যান আবু মহসিন ভাইস-চেয়ারম্যান আবুল বাশার

পপুলার২৪নিউজ ডেস্ক:

এনসিসি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে এস এম আবু মহসিন এবং মো. আবুল বাশার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বুধবার (২১ অক্টোবর) ব্যাংকের পক্ষ থেকে এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের এ সিদ্ধান্ত নেয়া হয়।

তিনি অ্যালায়েন্স ডিপ সী ফিশিং লিমিটেড, জে এম শিপিং লাইন্স ও ফুড অ্যান্ড একোমোডেশন কোং লিমিটেডের চেয়ারম্যান এবং ব্রাদার্স অক্সিজেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। বাংলাদেশের ঐতিহ্যবাহী শিল্পগ্রুপ মোজাহের ঔষধালয়ের প্রতিষ্ঠাতা মরহুম এস. এম. মোজাহেরুল হকের ছেলৈ এবং মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক আবু মহসিন।

ভাইরাস চেয়ারম্যান আবুল বাশার দেশের একজন তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ী। তিনি যুক্তরাষ্ট্র থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেেমের ওপর গ্রাজুয়েশন ডিগ্রি (বিএস) অর্জন করেন। আবুল বাশার প্রাইম গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের শীর্ষ পর্যায়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের মাধ্যমে তার ব্যবসায়িক কার্যক্রম শুরু করেন।

আবুল বাশারের অন্যান্য ব্যবসায়িক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস্ লিমিটেড, প্রাইম কম্পোজিট মিলস্ লিমিটেড, প্রাইম ইনফরমেশন টেকনোলোজি লিমিটেড, ইউনিক স্টিল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, প্রাইম স্টিল রি-রোলিং মিলস্ লিমিটেড, দোলেশ্বর আয়রন অ্যান্ড ইঞ্জি. ওয়ার্কস লিমিটেড, প্রাইম শীপ ব্রেকারস্ লিমিটেড ইত্যাদি।

পূর্ববর্তী নিবন্ধমাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত
পরবর্তী নিবন্ধআকবরকে পালাতে সহায়তা করায় এসআই হাসান বরখাস্ত