ইলিয়াস হোসাইনের কাছে দেনমোহর চান সুবাহ

বিনোদন ডেস্ক : ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা ও সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। তাদের দাম্পত্য জীবন। গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন দুজন।

কয়েকদিন পরই একে-অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তোলে আলাদা হয়ে যান। সম্পর্কের বৈরিতার তাপ ছড়িয়েছে কোর্ট কাচািরিতেও। একে অপরের নামে করেছেন মামলা, অভিযোগ।

সুবাহ দাবি করেন, ইলিয়াস তার আগের স্ত্রীকে ডিভোর্স না দিয়েই বিয়ে করেছেন। আবার ইলিয়াস অভিযোগ করেন, তাকে ফাঁদে ফেলে বিয়ে করা হয়েছে।

এসবের মাঝে সম্প্রতি একটি ভিডিও বার্তায় নতুন অভিযোগ তুলেছেন সুবাহ। জানিয়েছেন, ইলিয়াস তাকে দেনমোহর দেননি। যেকোনো মূল্যে এটা আদায় করতে চান তিনি।

সুবাহ ভিডিওতে বলেন, ‘ইসলামী শরিয়ত অনুযায়ী তার স্বামীর উচিত দেনমোহর শোধ করে দেওয়া। একটা মেয়ে তার স্বামীর কাছে যখন দেনমোহর চাইবে তখন তার স্বামী তা দিতে বাধিত থাকবে। আর যদি সে না দেয় তবে তার জন্য আইন আছে।

আমার অধিকার আমি ছাড়বো কেন? মামলা দিয়েছি সেটা আলাদা বিষয় আর দেনমোহর আলাদা। আমার দেনমোহর আমি পাই সেটা আমাকে দিয়ে দেবে। এটা নিয়ে এতো নাটকের কিছু নাই। আমার হক আমি আদায় করবো। এটার জন্য যতটুকু দৌড়ানো দরকার আমি দৌড়বো।’

পূর্ববর্তী নিবন্ধ‘ন্যাটো সীমান্তবর্তী‌’ সামরিক ঘাঁটিতে রুশ হামলা, নিহত ৯
পরবর্তী নিবন্ধরাজশাহীতে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত