ইলিয়াস কাঞ্চন-জায়েদের শুভেচ্ছা নিয়ে শুটিং শুরু করলেন অপু-জয়

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। তিনি নতুন প্রজন্মের নায়ক জয় চৌধুরীর সঙ্গে জুটি হয়ে চমক দেখিয়েছেন।

জয়ের সঙ্গে অপু কাজ করেছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের সিনেমায়। এটি পরিচালনা করছেন সোলায়মান আলী লেবু, যা এখনও নির্মাণাধীন। এবার আবারও এই জুটিকে পাওয়া যাবে নতুন সিনেমায় নাম ‘ট্র্যাপ’।

সাইন্স ফিকশন ধাঁচের এই সিনেমাটি নির্মাণ করছেন দ্বীন ইসলাম। বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে এফডিসিতে মহরতের মাধ্যম সিনেমাটির শুটিং শুরু হয়েছে। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক জায়েদ খান। তারা দুজন নতুন সিনেমার জন্য শুভেচ্ছা ও শুভকামনা জানান।

এসময় ইলিয়াস কাঞ্চন বলেন, নির্বাচনের আগে থেকেই আমি বলে আসছি সিনেমার উন্নয়নের কাজে ওতপ্রোতভাবে থাকবো। সিনেমা শুরু এবং মুক্তির সময় প্রাচরণায় অংশ নেব। তারই ধারাবাহিকতায় ব্যস্ততা থাকা সত্ত্বেও জায়েদ খানকে সঙ্গে নিয়ে অপু বিশ্বাস-জয় চৌধুরীর নতুন সিনেমার মহরত অনুষ্ঠানে হাজির হয়েছি। এই সিনেমার সাফল্য কামনা করি। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে সবাইকে দেখার অনুরোধ থাকবে।

জায়েদ খান বলেন, আমি সবসময় বলি আমার মাথার ওপর চারটি পিলার। শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন, সোহেল রানা, মনোয়ারা হোসেন ডিপজল ও রুবেল ভাই। এবারের কমিটিতে তারা ছাড়াও আছেন সিনিয়র শিল্পী অঞ্জনা রহমান, রোজিনা, অরুণা বিশ্বাস, সুচরিতা, অমিত হাসান, মৌসুমী, সাইমন, জয়সহ অনেকেই। আমার মনে হয় এবারের মতো শক্তিশালী কমিটি শিল্পী সমিতিতে আর কখনো হয়নি। অপু-জয়ের নতুন সিনেমার জন্য শুভকামনা।

জয় চৌধুরী বলেন, প্রথম সিনেমার শুটিং শেষ হতে না হতেই দ্বিতীয় সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছি। আশা করি, আমাদের জুটির দুটি সিনেমাই দর্শক পছন্দ করবেন।

অপু বিশ্বাস বলেন, প্রথমবার সাইন্স ফিকশন ধাঁচের গল্পের সিনেমায় অভিনয় করছি। গল্পটিতে দারুণ মেসেজও রয়েছে। এই সময়ে হ্যাকিংয়ের শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অনেকেই। গল্পে এটিই উঠে আসবে। আশা করি, দর্শকদের গল্পটি পছন্দ হবে।

জানা গেছে, এফডিসির অফিস বিল্ডিং সংলগ্ন ‘ট্র্যাপ’ সিনেমার শুটিং চলছে। এই লটের শুটিং আগামী ১৫ মার্চ পর্যন্ত চলবে।

পূর্ববর্তী নিবন্ধরুশ সেনাদের অভিনব প্রস্তাব দিলেন ইউক্রেন মডেল
পরবর্তী নিবন্ধআফগানদের ১৫৬ রানের লক্ষ্য দিল বাংলাদেশ