আহত সামান্থা রুথ প্রভু

বিনোদন ডেস্ক : এখনো পুরোপুরি সুস্থ না হলেও শুটিংয়ে ফিরেছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এর মাঝে আহত হলেন এই অভিনেত্রী। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) ‘সিটাডেল’ সিরিজের শুটিং সেটে হাতে আঘাত পান এই নায়িকা। ইনস্টাগ্রাম স্টোরিতে হাতের ছবি পোস্ট করে এ তথ্য জানান তিনি।

প্রকাশিত ছবিতে দেখা যায়, সামান্থার হাতের আঙুল থেকে রক্ত ঝরছে। কব্জির কাছে জখমের দাগ স্পষ্ট, সারা হাত ছিলে গিয়েছে। ছবির ক্যাপশনে সামান্থা লিখেছেন— ‘অ্যাকশনের বিশেষ সুবিধা।’ আহত সামান্থাকে দেখে উদ্বেগ প্রকাশ করছেন তার ভক্তরা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, আমেরিকান টিভি সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে অভিনয় করছেন সামান্থা। চিত্রনাট্য অনুযায়ী প্রচুর স্ট্যান্ট পারফর্ম করতে হচ্ছে সামান্থাকে। কিন্তু বডি-ডাবলে খুব বেশি আস্থা নেই দক্ষিণী এই সুন্দরীর। যতটা সম্ভব নিজেই শট দেওয়ার চেষ্টা করছেন। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) তেমনি একটি অ্যাকশন দৃশ্যের শট দিতে গিয়ে আঘাত পান তিনি।

 

গত বছরটি নানা জটিলতার মধ্য দিয়ে পার করেছেন। বিশেষ করে শারীরিক অসুস্থতা তাকে কাবু করে ফেলেছে। গত অক্টোবরে সামান্থা জানান, মায়োসাইটিস নামে এক জটিল রোগে ভুগছেন তিনি। তারও আগে থেকে মিডিয়া থেকে দূরে ছিলেন। সম্প্রতি আড়াল ভেঙে সামনে আসেন এই অভিনেত্রী।

সামান্থা অভিনীত পরবর্তী সিনেমা ‘শকুন্তলম’। গত ৯ জানুয়ারি মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। ‘শকুন্তলা’ অবলম্বনে মিথলজিক্যাল ড্রামা ঘরানার এ সিনেমার চিত্রনাট্য রচনা করেছেন পরিচালক। সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তেলেগু ভাষার এই সিনেমা।

 

পূর্ববর্তী নিবন্ধ‘আমরা প্রতি মিনিটে চুমু খাই ’
পরবর্তী নিবন্ধইংল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ