‘আমি সৌভাগ্যবান’, ছুরিকাঘাতে আহত আর্সেনাল ডিফেন্ডার

স্পোর্টস ডেস্ক : ইতালির মিলান শহরের একটি সুপারমার্কেটে ভয়াবহ অভিজ্ঞতা হলো আর্সেনাল ডিফেন্ডার পাবলো মারির। ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব থেকে ইতালিয়ান ক্লাবে ধারে খেলতে যাওয়া এই ফুটবলার এক দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন। বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যায় ওই ঘটনায় একজন নিহত ও আরও চারজন আহত হন।

নিহত ব্যক্তির বয়স ৩০ বছর, ওই সুপার মার্কেটের ক্যাশিয়ার তিনি। আচমকা এক দুর্বৃত্ত হামলা চালিয়ে তাকে খুন করেন এবং পাঁচজন আহত হন। আহতদের মধ্যে ছিলেন মারি। বর্তমানে ধারে মোঞ্জায় খেলছেন এই ডিফেন্ডার।

সংবাদপত্র গাজেত্তা দেল্লো স্পোর্ত বলেছে, ২৯ বছর বয়সী মারি তার স্ত্রী ও সন্তানকে নিয়ে সুপার মার্কেটের পাশে হাঁটছিলেন। ওই সময় তার পিঠে ছুরি মারে একজন। এক ইতালিয়ান গণমাধ্যমকে এই স্প্যানিশ ডিফেন্ডার বলেন, ‘আজ আমি সৌভাগ্যবান, কারণ আমার চোখের সামনে একজনকে মারা যেতে দেখেছি।’

ইতালিয়ান গণমাধ্যম কোরিয়ের দেল্লা সেরা জানায়, নাপোলির সাবেক খেলোয়াড় মাসিমো তারান্তিনো পুলিশ আসার আগে ওই হামলাকারীকে নিরস্ত্র করেন। ৫১ বছর বয়সী তারান্তিনো বলেছেন, ‘আমি হিরো নই। আমি বিশেষ কিছু করিনি।’

মারি আহত হলেও শঙ্কামুক্ত। তিনি জ্ঞান হারাননি। তবে অপারেশন থিয়েটারে যেতে হচ্ছে তাকে।

২০২০ সালের জানুয়ারিতে ব্রাজিলিয়ান দল ফ্লামেঙ্গো থেকে আর্সেনালে যোগ দেন মারি। গানারদের হয়ে ১৯ ম্যাচ খেলে এই বছরের শুরুতে ধারে উদিনেসের সঙ্গে চুক্তি করেন। আগস্টে ধারে খেলতে আসেন মোঞ্জায়।

পূর্ববর্তী নিবন্ধমুকসুদপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন
পরবর্তী নিবন্ধপরেরবার আসল মিস্টার বিনকে পাঠিও: পাকিস্তানকে জিম্বাবুয়ে প্রেসিডেন্ট