আমার হৃদয় ভেঙে দিয়েছে: শহিদ কাপুর

বিনোদন ডেস্ক : শহিদ কাপুর অভিনীত সিনেমা ‘জার্সি’। গৌতম তিন্নানুড়ি নির্মিত তেলেগু সিনেমার রিমেক এটি। করোনা সংকটের কারণে গত বছরের ২২ এপ্রিল মুক্তি পায় এটি। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে সিনেমাটি। তবে এতদিন এ নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি সিনেমাটির প্রধান চরিত্র রূপায়নকারী শহিদ কাপুরকে।

প্রায় এক বছর পর ‘জার্সি’ সিনেমার ব্যর্থতা নিয়ে মুখ খুললেন শহিদ কাপুর। ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে আলাপকালে শহিদ কাপুর বলেন— ‘আমার হৃদয় ভেঙে দিয়েছে। সত্যি এটি খুব ভালো একটি চলচ্চিত্র ছিল। আমার মনে হয়, বিশ্বব্রহ্মাণ্ড আমাদের প্রতি সদয় ছিলেন না। সিনেমার গান প্রকাশের পর চার মাস আটকে ছিল সিনেমাটির মুক্তি।’

শহিদ কাপুর মনে করেন সিনেমা ফাস্ট ফুডের মতো। তা উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘‘জার্সি’ দিয়ে আমি উপলদ্ধি করেছি, সিনেমা হলো ফাস্ট ফুডের মতো। এটিকে তাৎক্ষণিক খেতে হবে। আপনি যদি বিলম্ব করেন তবে মজাটাই চলে যাবে। করোনা সংকটের মতো পরিস্থিতি এর আগে আমরা ফেস করিনি। তাই বুঝতে পারিনি আমাদের কী করা উচিত। অপ্রত্যাশিত হলেও এটি আমাদের ভোগান্তিতে ফেলেছিল।’’

‘জার্সি’ সিনেমায় শহিদের বিপরীতে অভিনয় করেন ম্রুণাল ঠাকুর। স্পোর্টস-ড্রামা ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করেন— পঙ্কজ কাপুর, ঋতুরাজ সিং, বিনয় ভার্মা প্রমুখ।

বর্তমানে শহিদ কাপুরের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। রাজ ও ডিকে পরিচালিত ‘ফারজি’ সিনেমায় অভিনয় করছেন শহিদ কাপুর। এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে প্রথমবার দেখা যাবে এই অভিনেতাকে। পাশাপাশি আলী আব্বাস জাফর পরিচালিত ‘ব্লাডি ড্যাডি’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হবেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধফেব্রুয়া‌রি‌তে রে‌মিট্যান্স এ‌লো ১৫৬ কো‌টি মার্কিন ডলা‌র
পরবর্তী নিবন্ধআশা জাগিয়েও হারলো বাংলাদেশ