আমার শেষ নির্বাচন, ৩০০ আসনে প্রার্থী দেব: এরশাদ

পপুলার২৪নিউজ প্রতিবেদক :একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিজের জীবনের শেষ নির্বাচন বলে উল্লেখ করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার কথাও বলেছেন তিনি।

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে শনিবার জাতীয় পার্টি নেতৃত্বাধীন সম্মিলিত জোট আয়োজিত মহাসমাবেশে এ সব কথা বলেন এরশাদ।

ershad-2

তিনি বলেন, ‘সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। আমরা সম্মিলিত জোটগতভাবে নির্বাচন করব। ৩০০ আসনে প্রার্থী দেব।’ এ সময় সুষ্ঠু নির্বাচনের দাবি জানান এরশাদ।

এরশাদ বলেন, আমরা জাতীয় পার্টি সবসময় নির্বাচন করেছি। আজও আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। তবে আমরা সুষ্ঠু নির্বাচন চাই। অবাধ নির্বাচন চাই। নিশ্চয়তা চাই, আমরা যারা সংসদে আছি সবার সমন্বয়ে নির্বাচনকালীর সরকার গঠন করতে হবে।

‘শেষ কথা, নির্বাচনের জন্য অনুকূল পরিবেশ সৃষ্টি করতে হবে। আমি নতুন করে ১৮ দফা কর্মসূচি গ্রহণ করেছি। আমরা নির্বাচনের পদ্ধতি পরিবর্তন করতে চাই। বিচার বিভাগের স্বাধীনতা চাই। শিক্ষা পদ্ধতি সংস্কার চাই। স্বাস্থ্যসেবার সম্প্রসারণ চাই। শান্তির রাজনীতি চাই। সড়ক নিরাপত্তা চাই,’ বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ও কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধমোস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই
পরবর্তী নিবন্ধদেশে ফিরেই আত্মসমর্পণ করবেন তারেক : মওদুদ