আন্দোলনের নামে সহিংসতা হলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় ঐকমত্য ও আন্দোলনের নামে যদি সহিংসতা সৃষ্টি করা হয়, তা হলে জনগণকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে।

বৃহস্পতিবার সকালে গাজীপুরের ভোগড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলমান বিআরটি প্রকল্প ও সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, গত চার বছরে বিএনপি আন্দোলনের ডাক দিয়ে কখনই সফলতার মুখ দেখেনি। জনগণ বিএনপিকে ভয় পায়; কারণ তাদের আন্দোলন মানেই জ্বালাও-পোড়াও।

জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে মন্ত্রী বলেন, পৃথিবীর অনেক দেশেই সময় ও খরচ সাশ্রয়ের জন্য ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। তাই আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে।

সড়ক পরিবহনমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত সড়কের কাজে গাফিলতির কারণে সানাউল হক এবং লিয়াকত আলী নামে দুই প্রকল্প পরিচালককে কারণ দর্শাও নোটিশ দেন। এ ছাড়া গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজাকে সতর্ক করে দেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পূর্ববর্তী নিবন্ধউত্তরায় শ্রমিক অসন্তোষ, মহাসড়ক অবরোধ
পরবর্তী নিবন্ধইভিএমের বিরোধীতা করে ইসি মাহবুবের সভা ত্যাগ