আটক তিথি নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চুর স্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ
কুষ্টিয়ার ভেড়ামারার বামনপাড়া ‘জঙ্গি আস্তানা’ থেকে আটক তিন নারীকে জঙ্গি দাবি করে পুলিশ বলছে, তাদের মধ্যে তিথি নামের এক নারী নব্য জেএমবির বর্তমান আমির আইয়ুব বাচ্চু ওরফে সজিবের স্ত্রী।

এছাড়া আটক আরেক নারী সুমাইয়াকে নব্য জেএমবির সেকেন্ড ইন কমান্ডারের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ। তবে নব্য জেএমবির সেকেন্ড ইন কমান্ডারের নাম নিশ্চিত করা হয়নি।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর হোসেন খন্দকার বলেন, বামনপাড়া ‘জঙ্গি আস্তানা’ থেকে তিন নারীকে আটকের সময় তিথি ও সুমাইয়ার দুই শিশু সন্তান তাদের সঙ্গে ছিল। ওই দুই ‘নারী জঙ্গির’ শিশু সন্তানদের পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

শুক্রবার রাত ১২টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বামনপাড়া তলতলা মসজিদের পাশে একটি টিনসেডের এক তলা বাড়িতে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান চালায় পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট ও কুষ্টিয়া জেলা পুলিশ।

কুষ্টিয়া পুলিশ সুপার এস এম মেহেদী হাসানের ভাষ্য, অভিযানের একপর্যায়ে রাত ৩টার দিকে নব্য জেএমবির আমির আইয়ুব বাচ্চুর স্ত্রী তিথি সুইসাইডাল ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের ওপর হামলার চেষ্টা চালায়। তবে বিস্ফোরিত হওয়ার আগেই তাকে ধরে ফেলে পুলিশ। এরপর পর্যায়ক্রমে ওই ‘জঙ্গি আস্তানা’ থেকে সুমাইয়া ও টলি বেগম নামে আরও দুই নারী জঙ্গিকে আটক করা হয়।

পুলিশ জানায়, তিথি ও সুমাইয়ার বাড়ি নাটোরে। দু’জনের দুটি শিশু সন্তান এসময় তাদের সঙ্গে ছিল। আটকের পর ওই শিশুদেরকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন
পরবর্তী নিবন্ধতিস্তার পানি বিপদসীমার ৮ সেন্টিমিটার উপরে