আজ দক্ষিণ কোরিয়া মাতাবেন লুইপা

বিনোদন ডেস্ক:

এই সময়ের সুকণ্ঠী গায়িকা জিনিয়া জাফরিন লুইপা। দেশের গণ্ডি পেরিয়ে এখন বিদেশেও নিয়মিত সংগীত ভ্রমণে যান তিনি। গানে গানে মাতিয়ে রাখেন প্রবাসী বাঙালিদের।

লুইপা এবার উড়ে গেলেন দক্ষিণ কোরিয়া। গত ৮ সেপ্টেম্বর দেশটির উদ্দেশে ঢাকা ছাড়েন এই গায়িকা। শনিবার (১০ সেপ্টেম্বর) সিউলের সাংনাম সিটিতে গান করবেন তিনি। এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘বাংলাদেশ উৎসব, দঃ কোরিয়া ২০২২’। স্থানীয় সময় দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে এই আয়োজন।

জানা গেছে, এই অনুষ্ঠান থেকে অর্জিত অর্থ আর্তমানবতার সেবায় ব্যয় করা হবে। অনুষ্ঠানে লুইপা ছাড়াও গান করবেন জাহাঙ্গীর সাঈদ, লেমিস ও বাউল মুক্তা সরকার। উপস্থাপনায় থাকবেন ইসরাত পায়েল।

লুইপা বলেন, ‘এর আগেও দুইবার দক্ষিণ কোরিয়ায় এসে গান করেছি। সেই অভিজ্ঞতাগুলো দারুণ ছিলো। আজও এখানকার প্রবাসী বাঙালিদের গান শোনানোর জন্য মুখিয়ে আছি। সব মিলিয়ে উপভোগ্য একটা অনুষ্ঠান হবে আশা করি।’

উল্লেখ্য, ২০১০ সালের ‘সেরাকণ্ঠ’ প্রতিযোগিতা থেকে উঠে আসেন গায়িকা লুইপা । একমাত্র একক অ্যালবাম ‘ছায়াবাজি’র পাশাপাশি তিনি উপহার দিয়েছেন ‘জেন্টলম্যান’, ‘এই দেখা শেষ দেখা’, ‘নাচ ময়ূরী নাচ’সহ কয়েকটি আলোচিত গান।

গত ঈদে মুক্তি পাওয়া সুপারহিট সিনেমা ‘পরাণ’-এর মাধ্যমে প্লেব্যাকে অভিষেক হয় লুইপার। এতে ইমন চৌধুরীর সঙ্গে তার গাওয়া ‘ধীরে ধীরে’ গানটি বেশ প্রশংসা কুড়িয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকার সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা সুতারিয়া?
পরবর্তী নিবন্ধআবারও মা হচ্ছেন হাসিন রওশন