আগুনে দগ্ধ নাজমা বেগমের চিকিৎসায় সাহায্যের আবেদন

মেহের মামুন ( গোপালগঞ্জ ) প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাগদী ইউনিয়নের ছাগলছিড়া গ্রামের নাজমা বেগম (৪২) গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ হয়ে ১৪ দিন ধরে হাসপাতালের বিছানায় কাতরাচ্ছে। আগুনে দগ্ধ হয়েছে তার শরীরে ২২ শতাংশ। গত ১৯ ফেব্রুয়ারি গ্রামের বাড়িতে গ্যাসের চুলায় রান্না করার সময় সিলিন্ডার বিষ্ফোরণে আগুনে পুড়ে গেছে। । পরে তাকে ফরিদপুর মেডিকেলে নিলে রোগীর অবস্থার অবনতি দেখে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করে। পরদনি ২০ ফেব্রুয়ারি তাকে ঢাকা মেডিকেলের এসডি ইউতে ১৭ নং বেডে ভর্তি করা হয় সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে । নাজমা বেগম মুকসুদপুরের ছাগলছিড়া গ্রামের মহিউদ্দিন খানের স্ত্রী। তার জাতীয় পরিচয়পত্র নাম্বার (৩৫১৫৮৮৩৮২৩৫৭৩)।
রাগদী ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন জানিয়েছে তার অবস্থা খুবই আশঙ্কাজনক। তার স্বামী একটি লোকাল বাসের হেলপার এবং অত্যন্ত গরীব। তাকে চিকিৎসা করানোর মত ব্যবস্থা পরিবারের নেই। কোন সহ্নদয়বান ব্যাক্তি যদি তাকে সাহায্য করে তাহলে অসহায় মহিলা সুস্থ্য হতে পারে।
দরিদ্র অসহায় নাজমার স্বামী বাসের হেলপার মহিউদ্দিন বাধ্য হয়ে সমাজের দানশীল দয়াবান ধনবান সহৃদয় ব্যক্তিদের কাছে স্ত্রীর চিকিৎসায় সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহাজ্যের জন্য যোগাযোগ মোবাইল:- ০১৭৩৪-৯৩৯৭৬৯ (বিকাশ) ।###

পূর্ববর্তী নিবন্ধষোলশহরে চবি শাটল-মালবাহী ট্রেন মুখোমুখি সংঘর্ষ
পরবর্তী নিবন্ধচট্টগ্রামের পটিয়ায় ‘ফ্রি হার্ট ও হেল্থ ক্যাম্প’ অনুষ্ঠিত