আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা: কাদের

 পপুলার২৪নিউজ প্রতিবেদক:

আইয়ুব বাচ্চু ছিলেন সংগীত যোদ্ধা। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ছিলেন। তার চলে যাওয়া অকাল ও আকস্মিক বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শেষ শ্রদ্ধা জানাতে জন্য আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় আইয়ুব বাচ্চুর মরদেহ রাখা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানেই আইয়ুব বাচ্চুর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে এসে মন্ত্রী এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আশা প্রকাশ করেন, নতুন প্রজন্ম তার দেখানো পথে চলে নব চেতনায় উজ্জীবিত হবে।

মন্ত্রী বলেন, আমরা জানি প্রতিটি কনসার্ট তিনি জাতীয় সংগীত দিয়ে শুরু করতেন। মাদকমুক্ত সমাজ ও নারীর প্রতি সহিংসতা রোধে তিনি ছিলেন সংগীত যোদ্ধা। এছাড়া ব্যান্ড সংগীতকে তিনি এক অনন্য পর্যায়ে নিয়ে গেছেন বলেও মন্তব্য করেন কাদের।

কেন্দ্রীয় শহীদ মিনারে এ সময় ওবায়দুল কাদের সঙ্গে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, আক্তারুজ্জামান, শাহে আলম মুরাদসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কিংবদন্তি এ সঙ্গীতশিল্পীকে শ্রদ্ধা জানানো ও শেষবারের মতো দেখার জন্য হাজারও ভক্ত ভীড় করছেন কেন্দ্রীয় শহীদ মিনারে। শহীদ মিনারে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থাও।

 

 

 

পূর্ববর্তী নিবন্ধআইয়ুব বাচ্চুর প্রথম জানাজা অনুষ্ঠিত, মানুষের ঢল
পরবর্তী নিবন্ধকামালের সামর্থ্য জানা আছে : বাণিজ্যমন্ত্রী