আইপিএলে ব্যর্থ হলেও কেন উইলিয়ামসনকে নিয়ে টেস্টে আশাবাদী স্টিড

স্পোর্টস ডেস্ক : দ্বিতীয় সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে আইপিএলের বায়ো-বাবল ছেড়ে নিউ জিল্যান্ডে ফিরে গেছেন কেন উইলিয়ামসন। তার দলের প্লে অফে খেলার সুযোগ নেই বললেই চলে। আবার তাকে দেখা যাবে ইংল্যান্ডে সাদা পোশাকে। আইপিএলে বাজে ফর্মে থাকলেও উইলিয়ামসনকে নিয়ে এই টেস্ট সিরিজে আশাবাদী নিউ জিল্যান্ড কোচ গ্যারি স্টিড।

আগামী ২ জুন লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে নিউ জিল্যান্ড তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু। আগামী ২৬ মে কাউন্টি সিলেক্ট একাদশের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচের আগে ইংল্যান্ডে পৌঁছাবেন উইলিয়ামসন।

কনুইয়ের ইনজুরির কারণে নভেম্বরের পর থেকে পুরো হোম সিজন মাঠের বাইরে থাকা উইলিয়ামসন মাঠে ফেরেন আইপিএল দিয়ে। সেখানে প্রত্যাশা পূরণ করতে পারেননি তিনি। ১৯.৬৩ গড় ও ৯৩.৫০ স্ট্রাইক রেটে করেছেন মোট ২১৬ রান।

তবে সাদা পোশাকে অধিনায়ক নিজের চেনা রূপে ফিরবেন আশা স্টিডের, ‘আইপিএলে সে যেমনটা চেয়েছিল, তেমন রান পায়নি বলে সে একটু হতাশ। কিন্তু সে যতগুলো খেলা মিস করেছে, সম্ভবত সেরা খেলোয়াড়দের ততগুলো খেলা মিস করতে খুব একটা দেখতে পাবেন না। কিন্তু আমি মনে করি আমাদের বুঝতে হবে, লাল বলের ক্রিকেটে ফিরছে সে, আমি মনে করি এটি তার খেলার সঙ্গে মানানসই হবে এবং তার টেম্পারমেন্টের সঙ্গেও।’

আইপিএলে খেলা অন্য নিউ জিল্যান্ডারদের মধ্যে টিম সাউদি শিগগিরই দলের সঙ্গে যোগ দিচ্ছেন, তার দল কলকাতা নাইট রাইডার্সের টুর্নামেন্ট শেষ। চেন্নাই সুপার কিংস ছিটকে যাওয়ায় ডেভন কনওয়েও ফিরছেন গ্রুপ পর্ব শেষ করেই।

তবে ট্রেন্ট বোল্ট শিগগিরই ফিরছেন না। তার দল রাজস্থান রয়্যালসের প্লে অফে খেলার ভালো সম্ভাবনা রয়েছে। একই দলের আরেক কিউই ব্যাটসম্যান ড্যারিল মিচেলকে পেতেও অপেক্ষা করতে হবে। শেষ সপ্তাহে তাদের দল কতদূর যেতে পারে, তার ওপর নির্ভর করছে টেস্ট দলের সঙ্গে ইংল্যান্ডে যোগ দেওয়ার ব্যাপারটি।

পূর্ববর্তী নিবন্ধস্বরাষ্ট্রমন্ত্রীর নামে চাঁদাবাজি, ছাত্রলীগের সহসভাপতি আটক
পরবর্তী নিবন্ধষড়যন্ত্র সামলে আ. লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে : কাদের